• শিরোনাম


    আশুগঞ্জের আলেম-উলামাদের সাথে সাংবাদিক কর্তৃক অশুভ আচরণের সর্বত্র তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়

    মুফতি মুহাম্মদ রহমতুল্লাহ, স্টাফ রিপোর্টার | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৪০ অপরাহ্ণ

    আশুগঞ্জের আলেম-উলামাদের সাথে সাংবাদিক কর্তৃক অশুভ আচরণের সর্বত্র  তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়

    প্রতিকি ছবি

    আজ (০২-২-২০২০ ইং, রবিবার) সকাল ১০ টা থেকে আশুগঞ্জ RJ টাওয়ার সহ প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়া মদ, জোয়া ও মাদকের আগ্রাসনের বিরুদ্ধে দ্বারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
    মানববন্ধনটি আশুগঞ্জ রেলগেইট থেকে শুরু করে পূর্বদিকে প্রায় ১কিলোমিটার জায়গা পর্যন্ত বিস্তৃত ছিল ।
    আলেমদের ডাকা শান্তিপূর্ণ মানববন্ধনে সংহতি প্রকাশ করার জন্যে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, অরাজনৈতিক সংগঠন সহ ধর্মপ্রাণ জনতার উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

    মানববন্ধনের প্রধান বক্তা আশুগঞ্জ জামে মসজিদের খতিব আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আলোচক আশুগঞ্জ এমদাদুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি উবায়দুল্লাহ সাহেব প্রশাসন ও আপামার জনতার সামনে সাংবাদিকদের উপড় যথাযথ আস্থা প্রদর্শন করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহবান জানান এবং মুসলমান হিসেবে মাদকের বিরুদ্ধে অবস্থান পরিষ্কার করে বিশাল এই কর্মসূচীর সংবাদ নিউজ পেডে ছাপানোর আহবান জানালে কতিপয় সাংবাদিক উত্তেজিত হয়ে প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদেরকে সংবাদ সংগ্রহ থেকে ফিরিয়ে নিয়ে যায় এবং সু সংগঠিত হয়ে কথিত সাংবাদিক, সাচ্চু ও তার সহযোগী মামুনের নেতৃত্বে মানববন্ধনের প্রধান বক্তা মুফতি উকায়দুল্লাহ মাদানীর বক্তব্যে বাঁধা প্রদান করে লাঞ্চিত করার চেষ্টা করলে উপস্থিত হজার হাজার জনতার তোপের মুখে পড়ে সাংবাদিক সাচ্চু ও তার সহযোগী মামুন।



    এসময় প্রধান বক্তা মুফতি উবায়দুল্লাহ, সভাপতি মুফতি মোশারফ হোসাইন কাসেমী এবং সিনিয়র সহ-সভাপতি হাফেজ শাহ আলম চৌধুরী সহ সিনিয়র নেতৃবৃন্দগণ ক্ষিপ্ত জনতা থেকে সাংবাদিকদের উদ্ধার করে সসম্মানে আশুগঞ্জ থানার ওসি এবং পুলিশের সহযোগিতায় নিরাপদ স্থানে পৌছে দেন।
    কিন্তু কথিত সাংবাদিকরা ন্যক্কারজনক এই ঘটনার জন্য কোন প্রকার দুঃখ প্রকাশ না করে উল্টা মিথ্যা এবং বানোয়াট সংবাদ সাজিয়ে আলেম-উলামাদের উপর দোষ চাপিয়ে সংবাদ পরিবেশন করায় আশুগঞ্জের সর্বত্র তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠছে ।
    সকলের মুখে এখন একটিই কথা
    উল্লেখিত ঘটনার জন্য অনতিবিলম্বে আলেম-উলামাদের কাছে ক্ষমা না চাইলে আশুগঞ্জের আপমর জনসাধারণকে নিয়ে তাদের বিরোদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম