• শিরোনাম


    আল্লাহর রহমত ছাড়া কোন কিছুই সম্ভব নয় – বারডেম পরিচালক গোলাম কিবরিয়া ভূঁইয়া

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টারঃ | ০৫ নভেম্বর ২০২১ | ৯:১৩ পূর্বাহ্ণ

    আল্লাহর রহমত ছাড়া কোন কিছুই সম্ভব নয় – বারডেম পরিচালক গোলাম কিবরিয়া ভূঁইয়া

    নোয়াখালীর সোনাইমুড়ী অন্ধ কল্যান সমিতি আই হসপিটালে বাংলাদেশ ডায়াবেটিক সমিতি (বারডেম) এর প্রকল্প পরিচালক এবং বাংলাদেশ পুলিশ বিভাগের সাবেক ডিআইজি দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকা উপদেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া ভূঁইয়ার আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    বৃহস্পতিবার ৪ নভেম্বর সকাল ১০টার সময় সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতি আই হসপিটাল অডিটোরিয়ামে সোনাইমুড়ি অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভুইয়া সভাপতিত্বে সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান ভিপি বাহার সঞ্চালনা আলোচনা সভা মতবিনিময় সভা শুরু হয়।



    আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সোনাইমুড়ী পৌরসভা মেয়র ভিপি নুরুল হক চৌধুরী, উপজেলা সহকারী সমাজসেবা অফিসার আবুল বাশার, হসপিটালের উপ-পরিচালক উত্তম রতন, সোনাইমুড়ী সরকারি কলেজের প্রভাষক সেতারা বেগম, জেলা সাংবাদিক মোঃ বেল্লাল হোসেন নাঈম, সাংবাদিক মোঃ ফরিদ খান, সমিতির কোষাধক্ষ্য আব্দুস সাত্তার, প্রচার সম্পাদক হোসেন মোল্লা প্রমূখ।

    বিশিষ্ট সমাজ সেবক গোলাম কিবরিয়া ভূঁইয়া বলেন, আল্লাহর রহমত ছাড়া কোন কিছুই সম্ভব নয়! ডায়াবেটিস থাকলে মানবদেহে অনেক রোগ সৃষ্টি হয় । সবার আগে ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা জরুরি, ডায়াবেটিস নিয়ন্ত্রণ করতে পারলে সুস্থ থাকায় সম্ভব। গোলাম মোস্তফা ভুইয়া বলেন আপনার সর্বোত্তম সাহায্য পেলে, আই হসপিটালের পক্ষে আরো বেশি মানুষের সেবা করা সম্ভব।

    অপরদিকে,চাটখিল উপজেলার মোহাম্মদ পুর ইউনিয়নের নোয়াপাড়া জামিয়া ফারুকীয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।
    উক্ত সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম কিবরিয়া ভূঁইয়া। সভায় কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে মাদ্রাসার সকল আয়- ব্যয়ের হিসাব নেওয়া হয়। হিসাবে গড়মিল পাওয়ার কারণে মোহতামিম কে বাদ দেওয়া হয়। নতুন পুরাতনদের সমন্বয়ে নতুন কমিটি গঠন করা হয়। সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া ভূঁইয়া, সহ-সভাপতি মাষ্টার কামরুল ইসলাম, সহ-সভাপতি বিল্লাল চৌধুরী, মাস্টার জহিরুল ইসলাম সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

    দুপুর ২টা ৩০ মিনিটের সময় অত্র ইউনিয়নের বাবুপুর হাফিজিয়া এতিমখানা ও নুরানী মাদ্রাসার অফিস কক্ষে মাদ্রাসার পরিচালনা কমিটির বৈঠক হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতি বিশিষ্ট সমাজ সেবক গোলাম কিবরিয়া ভূঁইয়ার সভাপতিত্বে বিল্লাল চৌধুরীর সঞ্চালনায় মাদ্রাসার পরিচালনা পর্ষদের সকল সদস উপস্থিত ছিলো। সর্বসম্মতিক্রমে মাদ্রাসার পুকুরের পাড়ে গার্ড নির্মাণ ও মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের জন্য টয়লেট নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

    বিকাল ৪টা ৩০মিনিটের সময় অত্র ইউনিয়নের কামালপুর মোঃ হাশেম উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম কিবরিয়া ভূঁইয়া বৈঠকে করেন।
    তিনি বলেন এ বিদ্যালয় প্রতিষ্ঠা করেন তার পিতা। স্কুলের শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের কে বিভিন্ন দিক নির্দেশনায় দেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম