• শিরোনাম


    আল্লামা হবিগঞ্জী ও আল্লামা আশরাফ আলী (রহঃ) এর স্বরণে সৈয়দুন্নেছা মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০৮ জানুয়ারি ২০২০ | ৪:১৪ অপরাহ্ণ

    আল্লামা হবিগঞ্জী ও আল্লামা আশরাফ আলী (রহঃ) এর স্বরণে সৈয়দুন্নেছা মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত

    দেশের অন্যতম শীর্ষ আলেমেদ্বীন শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী (রহঃ)ও আল্লামা আশরাফ আলী (রহঃ)এর স্বরণে মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) প্রতিষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা ও কারিগরি শিক্ষালয় কাজীপাড়া মাদ্রাসায় আজ বুধবার বেলা ১১ঘটিকায় মাদ্রাসা হল রুমে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    দোয়া মাহফিলে উপস্থিত উলামায়ে কেরামগণ বলেন, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী (রহঃ) ও আল্লামা আশরাফ আলী (রহঃ) ছিলেন বাংলাদেশের কওমী মাদ্রাসা গুলোর অন্যতম শীর্ষ মুরুব্বি। এ-ই দুইজন শীর্ষ আলেমেদ্বীনকে হারিয়ে বাংলাদেশের ইসলামী অঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়।



    উক্ত দোয়া মাহফিলে জামিয়া কোরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা ও কারিগরি শিক্ষালয়ের পরিচালক আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ মাওলানা এমদাদুল্লাহ, মুফতী জাকারিয়া, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা খায়রুল ইসলাম, মাওলানা সিবগাতুল্লাহ,মাওলানা আল আমিন, ক্বারি মোজাম্মেল হক,মাওলানা এহতেশামুল হক শাকের, মাওলানা নুরল্লাহ,মাওলানা কাজী এনামুল হক, হাফেজ ইয়াকুব আলী, হাফেজ তাজুল ইসলাম, মাওলানা মফিজুল ইসলাম ও মাষ্টার আব্দুল গফুর প্রমুখ উপস্থিত ছিলেন।

    উলামায়ে কেরামগণ মরহুমদ্বয়ের জান্নাতুল ফেরদৌসের উঁচু মাকাম কামনা করে মহান রাব্বুল আলামীনের নিকট বিশেষ মুনাজাত করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম