• শিরোনাম


    আল্লামা হবিগঞ্জীর ইন্তেকালে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলার শোক প্রকাশ

    রিপোর্ট: মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০৫ জানুয়ারি ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ

    আল্লামা হবিগঞ্জীর ইন্তেকালে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলার শোক প্রকাশ

    বাংলাদেশের অন্যতম শীর্ষ আলেমেদ্বীন শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী (মোহাদ্দেস সাহেব হুজুর) র’ ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ।

    বিবৃতিতে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ বলেন, আল্লামা তাফাজ্জুল হক সাহেব ছিলেন খাটি আল্লাহ ওয়ালা একজন বুযুর্গ ও প্রখ্যাত হাদিস বিশারদ। তিনি জীবনের বৃহৎ অংশ হাদিসের খেদমতের পাশাপাশি ওয়াজ নসিহতের মাধ্যমে ইসলামের সুমহান আদর্শ সাধারণ মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। সারাজীবন ইসলাম বিরোধীদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে গেছেন।



    ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান স্বাক্ষরিত এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী বলেন, শায়খুল আল্লামা হাফেজ মাওলানা তাফাজ্জুল হক এর ইন্তেকালে দেশের ইসলামী অঙ্গনে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়।

    নেতৃবৃন্দগণ মরহুমের সকল দ্বীনি খেদমত যেন আল্লাহ তায়ালা কবুল করে জান্নাতুল ফেরদৌসের উঁচু মাকাম দান করে সেই দোয়া করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম