• শিরোনাম


    আল্লামা তাকী উসমানীর উপর সন্ত্রাসী হামলায় আল্লামা আহমদ শফীর তীব্র নিন্দা

    গাজী আশরাফ আজহার, নিজস্ব প্রতিবেদক | ২৩ মার্চ ২০১৯ | ১:০৫ অপরাহ্ণ

    আল্লামা তাকী উসমানীর উপর সন্ত্রাসী হামলায় আল্লামা আহমদ শফীর তীব্র নিন্দা

    পাকিস্তানের শীর্ষ আলেম আল্লামা তাকী উসমানী উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমিরে মুহতারাম শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী।
    তিনি বলেছেন, ইহুদি খ্রিস্টান সন্ত্রাসীরা মুসলমানদের পঙ্গু করে দেয়ার জন্য শীর্ষ উলামায়ে কেরামের উপর হামলা করছে। মুসলমান যেন নেতৃত্ব শূন্য হয় এই টার্গেট নিয়ে তারা সামনে আগাচ্ছে। এরই ধারাবাহিকতায় আল্লামা তাকী উসমানীর উপর হামলা চালানো হয়েছে। ভবিষ্যতে এমন ষড়যন্ত্র আরো হতে পারে বলে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।
    তিনি বলেন, বিগত সপ্তাহে জুমার নামাজ চলাকালীন নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে নূরে খ্রিস্টান সন্ত্রাসী হামলা এবং পাকিস্তানের আল্লামা তাকী উসমানীর আজকের আক্রমণ একই সূত্রে গাঁথা।
    বিগত দিনেও আততায়ীর গুলিতে পাকিস্তানের অনেক বড় বড় উলামায়ে কেরাম শহীদ হয়েছেন। তাই উম্মাহর রাহবারদের চলাচলের ক্ষেত্রে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা জরুরী।
    তিনি বলেন, মুসলিম উম্মাহ আজ গভীর সংকটে নিমজ্জিত। ইহুদিরা ফ্রিমেসন নামে গুপ্ত সংগঠন গড়ে তুলে মুসলমানদের শীর্ষ আলেমদের হত্যা করে যাচ্ছে। এই ষড়যন্ত্রের অপকর্ম পাকিস্তানে তুলনামূলক বেশি হয়। মুফতি নেজাম উদ্দিন শামজায়ী, মাওলানা জিয়াউর রহমান ফারুকীসহ অনেক আলেম পাকিস্তানে শহীদ হয়েছেন। আল্লাহ তা’আলা উম্মাহর আলেমদের নিরাপদ রাখুন।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম