• শিরোনাম


    আল্লামা তাকি উসমানী পাকিস্তান ও মুসলিম জাহানের অমূল্য সম্পদ: ইমরান খান

    | ২৩ মার্চ ২০১৯ | ৫:২৩ পূর্বাহ্ণ

    আল্লামা তাকি উসমানী পাকিস্তান ও মুসলিম জাহানের অমূল্য সম্পদ: ইমরান খান

    আল্লামা তাকি উসমানীর গাড়িবহরে গুলিবর্ষণের ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

    অতিদ্রুত এ হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার করার নির্দেশ দিয়ে ইমরান বলেন: বিশ্বখ্যাত এ আলেমকে হত্যাচেষ্টার পেছনে বড় কোনো উদ্দেশ্য আছে কিনা, তা ও আমরা বের করার চেষ্টা করছি। মুফতি তাকি উসমানির মতো সম্মানিত ব্যক্তির ওপর এমন নৃশংস হামলার ভয়ানক কোনো ষড়যন্ত্রের ইঙ্গিত করে। তার মতো এমন ব্যক্তিত্ব পাকিস্তান ও মুসলিম জাহানের অমূল্য বড় সম্পদ।



    প্রধানমন্ত্রী ইমরান খান মসজিদ মাদরাসাগুলোর নিরাপত্তা জোরদার এবং প্রখ্যাত আলেমদের নিরাপত্তা দিতে প্রাদেশিক গভর্নরদের নির্দেশ দিয়েছেন।
    আল্লামা তাকি উসমানীর ওপর চালানো হামলায় দু’জন নিরাপত্তারক্ষীর মৃত্যুতেও গভীর শোক প্রকাশ করেন তিনি।

    উল্লেখ্য, আজ দুপুরে পাকিস্তানের করাচিতে আল্লামা তাকি উসমানীর গাড়িবহরে গুলিবর্ষণের ঘটনা ঘটে। তাকে লক্ষ্য করে চালানো হামলায় তিনি ও তার স্ত্রী প্রাণে বেচেঁ গেলেও তাদের ২জন দেহরক্ষী নিহত হয়েছেন। তার গাড়ীবহরে বহরে থাকা দু’টি গাড়ী টার্গেট করে গুলি চালায় সন্ত্রাসীরা।

    করাচির গুলশান-ই-ইকবাল ও শারিয়া ফয়সাল এলাকায় প্রথমে দু’টি পৃথক গুলিবর্ষণের খবর পাওয়া যায়। পরে গাড়ি দু’টি নিপা ফ্লাইওভারে হামলার মুখে পড়ে। দু’টি মোটর সাইকেলে চারজন বন্দুকদারী মুফতি তাকি উসমানীর গাড়ির পেছন দিক থেকে গুলিবর্ষণ করতে করতে এগিয়ে যায়। সূত্র: যুগান্তর।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম