• শিরোনাম


    আল্লামা গোলাম সারোয়ার সাঈদী (রহ) স্মরণে সাংস্কৃতিক প্রতিযোগিতা,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

    রিপোর্ট : শেখ মো. কামাল উদ্দিন | ২১ নভেম্বর ২০২১ | ৪:৫২ অপরাহ্ণ

    আল্লামা গোলাম সারোয়ার সাঈদী (রহ) স্মরণে সাংস্কৃতিক প্রতিযোগিতা,আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

    প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা হযরত মাওলানা মো. গোলাম সারোয়ার সাঈদী (রহ) এর প্রথম ওফাত দিবস উপলক্ষে আড়াইবাড়ী হাক্কানীয়া ও সাইয়্যেদা সূরাইয়া নূরানী মাদরাসার পক্ষ হতে সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা এবং পুরষ্কার বিতরণ এর আয়োজন করা হয়।
    তাঁর বড় ছেলে হাফেজ শাফাকাত মোহাম্মদ গোলাম সোবহানী সাঈদী’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ডা. মহিউদ্দিন উসমানী, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মোঃ মোশাররাফ হোসেন ইকবাল, আড়াইবাড়ী ইসলামিয়া সাইদীয়া কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ মোহাম্মদ কামাল উদ্দিন, উপাধ্যক্ষ ড. সাঈদ মোহাম্মদ ফারুক, কাউন্সিলর আবু সাঈদ, কসবা উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক আফজল হোসেন রিমন, শ্রীপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আবু ইউসুফ, আড়াইবাড়ী কামিল মাদরাসার আরবি প্রভাষক ড. উসমান গণি, আড়াইবাড়ী হাক্কানীয়া ও সাইয়্যেদা সূরাইয়া নূরানী মাদরাসার মুহতামিম হযরত মাওলানা ক্বারী মাজহারুল ইসলাম সোহেলসহ মাদরাসার অন্যান্য শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    এ সময় মাদরাসা ছাত্রদের উদ্যোগে কুরআন তিলাওয়াত, ইসলামী সঙ্গীত, আযান, উপস্থিত বক্তৃতা ও বিভিন্ন প্রদর্শনীর আয়োজন করা হয় এবং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
    অনুষ্ঠানে বক্তারা আল্লামা মরহুম গোলাম সারোয়ার সাঈদী (রহ) এর কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন। সবশেষে দোয়া-মুনাজাত এবং তাবারক বিতরণের মাধ্যমে সমাপ্ত করা হয়।



    শেখ মো. কামাল উদ্দিন
    কসবা সংবাদদাতা।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম