• শিরোনাম


    আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে মাওলানা নিজামপুরী’র শোক প্রকাশ

    বার্তা প্রেরক: হাবীব আনওয়ার ব্যক্তিগত সহকারী। | ৩১ ডিসেম্বর ২০১৯ | ৩:৩৯ অপরাহ্ণ

    আল্লামা আশরাফ আলীর ইন্তেকালে মাওলানা নিজামপুরী’র শোক প্রকাশ

    দেশের বর্ষীয়ান আলেমেদীন, বেফাকুল মাদারিসিল অারাবিয়া বাংলা‌দেশ (বেফাক)এর সিনিয়র সহসভাপতি ও স‌ম্মি‌লিত কওমী মাদরাসা শিক্ষা‌বোর্ড অালহাইআতুল উলিয়ার কো-চেয়ারম্যান, ঢাকা জামিয়া শরয়্যিয়া মালিবাগ এর প্রিন্সিপাল ও শাইখুল হাদীস আল্লামা আশরাফ আলী’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাহিত্য বিষয়ক সম্পাদক মাওলানা আশরাফ আলী নিজামপুরী।

    আজ ৩১ ডিসেম্বর দুপুরে সংবাদমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তি‌নি ব‌লেন, অাল্লামা অাশরাফ অালী রহ. দে‌শের একজন শীর্ষ অ‌া‌লেম ও দক্ষ শায়খুল হাদীস ছি‌লেন। ইলমের গভীরতা, প্রখর মেধা, তীক্ষ্ণ দৃষ্টি, সুক্ষ্ম চিন্তা এবং তাঁর যোগ্যতা ও দক্ষতা তাঁ‌কে সম্মান ও মর্যাদার স‌র্বোচ্চ অাস‌নে সমাসীন ক‌রে‌ছিল। এ মহান অা‌লে‌মের মৃত্যু‌তে অা‌মি গভীর শোক প্রকাশ কর‌ছি এবং শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জানা‌চ্ছি। মহান রব্বুল অালামীন তাঁকে জান্না‌তের স‌র্বোচ্চ স্থান দান করুন।



    মাওলানা নিজামপুরী বলেন, ২০১৩ ইংরেজিতে হেফাজতে ইসলাম বাংলাদেশের দুর্বার আন্দোলনের সময় মালিবাগ মাদরাসায় তার সাথে আমার প্রথম পরিচয় হয়। ৫ ই মে’র ভয়ালো রাতের পর হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী গ্রেফতার হওয়ার হলো হেফাজতে ইসলামের বিভিন্ন কর্মসূচির ব্যাপারে তিনি আমাকে দিকনির্দেশনা মূলক পরামর্শ দিয়েছিলেন। আমাকে তিনি খুব স্নেহ করতেন। তাঁর নাম আর আমার নাম এক হওয়াতে তিনি আমাকে মিতাই বলে সম্বোধন করতেন।

    মাওলানা নিজামপুরী বলেন, দে‌শের শীর্ষ দু‌’টি শিক্ষা‌র্বো‌ডে তি‌নি অত্যন্ত দক্ষতার সঙ্গে দা‌য়িত্ব পালন ক‌রে অাস‌ছি‌লেন। তার মৃত্যু‌তে দে‌শের ইসলামী অঙ্গণ একজন যোগ্য ও দরদী অ‌ভিভাবক হারা‌লো। এ শূন্যত‌া কখ‌নো পূরণ হবার নয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম