• শিরোনাম


    আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকালে শোক প্রকাশ করেছেন হাসানাত আমিনী

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ৩০ জানুয়ারি ২০২০ | ৫:২৮ পূর্বাহ্ণ

    আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকালে শোক প্রকাশ করেছেন হাসানাত আমিনী

    বর্ষীয়ান আলেমেদ্বীন, আল-হাইয়্যাতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য, বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড-বেফাক-এর সিনিয়র সহ সভাপতি, কিশোরগঞ্জের জামিয়া এমদাদিয়ার মুহতামীম ও শায়খুল হাদিস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফতে ইসলামী বাংলাদেশ-এর আমীর ও ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

    গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মাওলানা হাসানাত আমিনী বলেন, আল্লামা আনোয়ার শাহ রহ. দীন ও মিল্লাতের অতন্ত্র প্রহরী, উলামায়ে কেরামের উজ্জল নক্ষত্র, সুবক্তা, সৎ, সাহসী দরদী আলেম ছিলেন। এই দেশের উলামায়ে কেরামের আধ্যাত্মিক রাহবার আল্লামা আতহার আলী রহ.-এর সুযোগ্য এই সাহেবজাদা অসুস্থ হওয়ার পূর্ব পর্যন্ত ধারাবাহিকভাবে দেশ, জাতি ও ইসলামের বিভিন্ন খেদমত আঞ্জাম দিয়েছেন। রাজনীতি, ঈমানী আন্দোলন, হাদীসের দরস, ওয়াজ নসীহত, সমাজসেবা সবখানেই তিনি বলিষ্ঠ কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তিনি আমার মুরুব্বী ছিলেন। আমাকে স্নেহ করতেন,বিভিন্ন কাজে সু-পরামর্শ দিতেন। । তাঁর ইন্তেকালের সংবাদটি আমার জন্য ছিল ভীষণ পীড়াদায়ক।



    মরহুমের ইন্তেকালে আমি, আমার সহকর্মী সবাই গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, ছাত্র, মুরীদ এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান রাব্বুল আলামীন তাঁর প্রিয় আলেম বান্দাকে জান্নাতে আ’লা মাকাম নসীব করুন। আমীন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম