• শিরোনাম


    আল্লামা আনোয়ার শাহ’র ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ’র গভীর শোক প্রকাশ

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ৩০ জানুয়ারি ২০২০ | ৫:২২ পূর্বাহ্ণ

    আল্লামা আনোয়ার শাহ’র ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ’র গভীর শোক প্রকাশ

    দেশের শ্রদ্ধাভাজন আলেম, আল-হাইয়্যাতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য, বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড-বেফাক-এর সিনিয়র সহ সভাপতি, জামিয়া এমদাদিয়া কিশোরগঞ্জ-এর মহা-পরিচালক শায়খুল হাদিস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ রহ.- এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

    ২৯ জানুয়ারী (বুধবার) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ রহ. ছিলেন আলোকিত মানুষ গড়ার কারিগর, দেশ ও জাতির নিবেদিতপ্রাণ অভিভাবক। দেশের প্রখ্যাত রাজনীতিবিদ, বিশিষ্ট বুজুর্গ, হাকিমুল উম্মত আশরাফ আলী থানভী রহ.-এর খলিফা আল্লামা আতাহার আলী রহ.-এর সুযোগ্য সাহেবজাদা ছিলেন।



    তিনি স্পষ্টভাষী বক্তা ছিলেন। তাঁর কুরআনের বিশুদ্ধ তিলাওয়াত ও গঠনমূলক আলোচনা ছিলো ওয়াজ মাহফিল ও ইসলামী সম্মেলনে শ্রোতাদের আত্মার খোরাক। দেশের প্রতিটি ঈমানী আন্দোলনে সামনের সারিতে থেকে সাহসী ভূমিকা পালন করেছেন। আমৃত্যু তিনি বিভিন্ন মসজিদ-মাদরাসার দায়িত্বপালনসহ ইসলামের নানা খেদমতে নিয়োজিত ছিলেন।

    মুফতী ফয়জুল্লাহ বলেন, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ-এর ইন্তেকালে দেশ ও জাতি একজন আল্লাহভীরু, মুখলিস, নূরানী মুখাবয়বের অধিকারী, সাহসী, দীনের দা’ঈকে হারাল। এই আলেম মনিষীর ইন্তেকালে আমি ব্যাথিত ও গভীরভাবে শোকাহত। আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, ছাত্র, মুরীদ এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

    দেশবরেণ্য বিখ্যাত এই দরদী আলেম ও মুরুব্বীর জন্য মহান আল্লাহর শাহী দরবারে কায়মনোবাক্যে মুনাজাত করছি, হে আল্লাহ! আপনি আপনার এই প্রিয় মুখলিস, শায়খুল হাদীস, আলেম বান্দাকে আপনার রহমতের চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। আমীন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম