• শিরোনাম


    আল্লামা আনসারীর ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ’র গভীর শোক

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ১৮ এপ্রিল ২০২০ | ৫:৫৩ পূর্বাহ্ণ

    আল্লামা আনসারীর  ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ’র গভীর শোক

    বিখ্যাত আলেমে-দ্বীন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওয়ায়েজ ও দা’য়ী, ব্রাহ্মণবাড়িয়ার বেড়তলা জামিয়া রহমানিয়া’র মুহতামিম মাওলানা হাফেজ যুবায়ের আহমদ আনসারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

    আজ গণমাধ্যমে মাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, মাওলানা যুবায়ের আহমদ আনসারী রহ. ছিলেন ইসলাম-মুসলমানের একনিষ্ঠ, মুখলিস খাদেম। একজন হক্কানী আলেম এবং রাজনৈতিক ব্যক্তিত্ব। তাঁর ইন্তেকালে মুসলিম মিল্লাত হারিয়েছে দ্বীনের একজন প্রকৃত দা’য়ীকে। আমি হারালাম একজন অকৃত্রিম বন্ধু ও দ্বীনি ভাইকে।



    ইসলামী ঐক্যজোট মহাসচিব বলেন, আমি মাওলানা আনসারী সাহেব রহ’র বর্ণাঢ্য কর্মময় জীবন ও ইসলামের বাণী প্রচারে তাঁর অনবদ্য অবদানের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। স্বরণ করছি, বহু ঈমানী আন্দোলনে তাঁর বিশেষ ভূমিকার কথা। দেশে-বিদেশে আমরা এক সাথে বহু প্রোগ্রাম করেছি। খুব ঘনিষ্ঠভাবে মিশেছি। দ্বীনের প্রতি তাঁর আবেগ, দরদ, মানুষের প্রতি তাঁর অকৃতিম ভালোবাসা স্বচক্ষে দেখেছি। তাঁর চলে যাওয়া নিশ্চয় আলেম সমাজ ও দেশের জন্য অনেক বড় ক্ষতি। এই ক্ষতি সহজে পূরণ হবার নয়।

    তিনি বলেন, খ্যতিমান এই আলেম দা’য়ী’র ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি। আমি তাঁর রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন, তাঁর ছাত্র এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

    দেশবরেন্য বিখ্যাত আলেম, মরহুম আনসারী রহ.-এর আমরা মহান আল্লাহর শাহী দরবারে মুনাজাত করছি, আল্লাহ! আপনি আপনার এই প্রিয় মুখলিস,আলেম বান্দাহকে আপনার রহমতের চাদরে আবৃত করে জান্নাতুল ফিরদাউসের সম্মানিত মেহমান করে নিন। আমীন ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম