• শিরোনাম


    আলেম উলামাদের জিজ্ঞাসাবাদের নামে আটক ও হয়রানি বন্ধ করুণ: ইসলামী ঐক্যজোট

    | ২৪ অক্টোবর ২০১৯ | ৮:০২ অপরাহ্ণ

    আলেম উলামাদের জিজ্ঞাসাবাদের নামে আটক ও হয়রানি বন্ধ করুণ: ইসলামী ঐক্যজোট

    সম্প্রতি বিভিন্ন অজুহাতে জিজ্ঞাসাবাদের নামে আলেম উলামা,ইসলামী রাজনৈতিক দলের নেতাকর্মী, ইসলামী সাংস্কৃতিক ব্যক্তিত্বদের অহেতুক হয়রানি বন্ধের দাবি জানিয়েছে ইসলামী ঐক্যজোট ব্রাক্ষণবাড়ীয়া জেলা যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান।

    আজ বৃহস্পতিবার বিবৃতিতে তিনি বলেন, ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বিশেষ একটি মহল দেশের কোথাও ইসলাম, আল্লাহ, রাসুলকে নিয়ে ফেসবুকে কিংবা অন্যকোনো মাধ্যমে অবমাননাকর পোস্ট করার পর তাদেরকে বাচানোর লক্ষ্যে এর প্রতিবাদকারীদের গুজব ছড়ানো উস্কানি দাতা, শান্তি শৃঙ্খলা বিনষ্টকারী কিংবা ষড়যন্ত্রকারীর দোহায় দিয়ে বেশকিছু স্থানে গ্রেফতার করা হয়। যা অত্যন্ত নিন্দনীয়।
    যারা আল্লাহ, রাসুল, ইসলাম নিয়ে অবমাননাকর পোস্ট করে তাদেরকে বিচারের আওতায় না এনে উল্টো যারা এর প্রতিবাদ করে তাদেরকে জিজ্ঞাসাবাদের নামে আটক ও হয়রানি বন্ধ না হলে দেশের লক্ষ লক্ষ আলেম উলামা,মাদ্রাসার ছাত্র, ধর্মপ্রাণ মুসলমানেরা রাজপথে নেমে আসলে পরিস্থিতি সামাল দেওয়া সরকারের জন্য কঠিন হয়ে পড়বে। বিবৃতিতে মুফতী মোহাম্মদ এনামুল হাসান আরো বলেন, আলেম উলামা,ইসলামী নেতৃবৃন্দ, সাধারণ মুসলমানদের অবিলম্বে জিজ্ঞাসাবাদের নামে আটক ও হয়রানি বন্ধ না হলে সরকারের জন্য তা বুমেরাং হয়ে দাঁড়াবে।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম