• শিরোনাম


    আলেমের স্ত্রীর সাথে ডা.ফৌজিয়া কর্তৃক দুর্ব্যবহারে ইসলামী আন্দোলনের তীব্র নিন্দা

    ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ২০ এপ্রিল ২০২০ | ৩:৪৫ অপরাহ্ণ

    আলেমের স্ত্রীর সাথে ডা.ফৌজিয়া কর্তৃক দুর্ব্যবহারে ইসলামী আন্দোলনের তীব্র নিন্দা

    .
    হলি ল্যাব হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, কুমারশীল মোড়ের চিকিৎসক ডা. ফৌজিয়া কর্তৃক একজন আলেমের স্ত্রীকে অন্যায় ও অপমানজনকভাবে চেম্বার থেকে ধাক্কা দিয়ে বের করে দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে জানিয়ে বিবৃতি প্রদান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা । আজ (সোমবার) বেলা ১১টায় সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ, সেক্রেটারি আলহাজ্ব মোহম্মদ ওবাইদুল হক ও কার্যনির্বাহী সদস্য অালহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ এ বিবৃতি প্রদান করেন ।

    বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আল্লামা হাফেজ যুবায়ের আনছারী রহ. -এর নামাজে জানাযায় অংশগ্রহণ করার অবাস্তব সন্দেহে একজন আলেমের স্ত্রী ও পর্দানশীন মহিলাকে চেম্বার থেকে অপমান করে বের করে দেয়ার ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায়না । খবরে প্রকাশ, ঐ চিকিৎসক এই নিন্দনীয় কাজ করেই ক্ষ্যান্ত হননি, তিনি হসপিটাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন, সকল হুজুর করোনায় আক্রান্ত, তাই কোন হুজুর হসপিটালে প্রবেশ করতে পারবেনা ।



    নেতৃবৃন্দ বলেন, এই চিকিৎসকের বিরুদ্ধে ইতিপূর্বেও রোগীদের সাথে দুর্ব্যবহার করার অসংখ্য অভিযোগ রয়েছে । একজন বিসিএস উত্তীর্ণ সরকারি হাসপাতালের স্বীকৃত চিকিৎসক হয়ে এহেন কাজ কিভাবে করে তা আমাদের বোধগম্য নয় । তারা বলেন, এই চিকিৎসকের যথাযথ শাস্তি হওয়া প্রয়োজন । অন্যথায় ভবিষ্যতে এর পুনরাবৃত্তি ঘটবে ।
    নেতৃবৃন্দ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অভিযুক্ত চিকিৎসকের যথাযথ শাস্তি দাবি করেন এবং আলেমের পরিবারের নিকট নিঃশর্ত ক্ষমা প্রার্থণার আহবান করেন ।
    .
    বার্তা প্রেরক
    শাহ মোহাম্মদুল্লাহ
    প্রচার ও প্রকাশনা সম্পাদক
    ইসলামী আন্দোলন বাংলাদেশ
    ব্রাহ্মণবাড়িয়া জেলা

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম