• শিরোনাম


    আর বাংলাদেশে ফিরে আসবেনা বঙ্গবন্ধু : ব্যারিস্টার জাকির আহাম্মদ

    রিপোর্ট: এম ডি বাবুল ভূঁইয়া | ২১ নভেম্বর ২০২০ | ৭:২০ অপরাহ্ণ

    আর বাংলাদেশে ফিরে আসবেনা বঙ্গবন্ধু : ব্যারিস্টার জাকির আহাম্মদ

    সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার জাকির আহাম্মদ মন্তব্য করে বলেন একজন বঙ্গবন্ধু আর কখনো বাংলাদেশে ফিরে আসবেনা।

    শনিবার (২১ নভেম্বর) বিকাল ৫ টায় ঢাকা ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম অডিটোরিয়ামে “বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন” এবং “আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন” এর যৌথ উদ্দ্যেগে এক আলোচনা সভা ও গুনীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।



    ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, বাংলাদেশ হয়তো আরো দশ হাজার কোটি বছর টিকে থাকবে। এখানে বহু নেতা আসবে কিন্তু স্বাধীনতার নেতা আর আসবেনা। এটা আল্লাহ রাব্বুল আলআমিন কবুল করেছেন।

    তিনি বলেন, একজন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনাকে ২৫ বার হত্যা করার চেস্টা করা হয়েছে। অথচ আজকে তিনি বাংলাদেশের হেট্ট্রিক প্রধানমন্ত্রী। করোনার সময়ও তিনি সঠিক নেতৃত্ব দিয়েছেন। আল্লাহ রাব্বুল আলামিন উনাকে কবুল করেছেন। আমি উনার দীর্ঘায়ু কামনা করি।

    ইঞ্জিনিয়ার শফিউল আলম সবুজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পানিসম্পদ ও ধর্মমন্ত্রী নাজিম উদ্দিন আল্ আজাদ।

    উদ্বোধক: মেজর (অব:) ডা: হাবিবুর রহমান, বিশেষ অতিথি মো: আবদুল মালেক, ডেপুটি রেজিস্ট্রার, রাজশাহী বিশ্ববিদ্যালয়।

    অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকার উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, অধ্যক্ষ, প্রধান শিক্ষক, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সহ প্রায় ৫০ জন খ্যাতিমান ব্যক্তিকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম