• শিরোনাম


    আরব সাগরের তীরে সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

    কাতার প্রতিনিধি | ২৪ জুলাই ২০২১ | ১০:৪৯ পূর্বাহ্ণ

    আরব সাগরের তীরে সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


    ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবার কাতার এর উদ্যোগে ও সিলেট বিভাগের কৃতিসন্তান কাতার বিএনপি’র সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু’র নেতৃত্বে রাজধানী দোহা থেকে ১৫০ কিলোমিটার দূরে আরব্য উপসাগরের তীরে উমবাব সৈকতে ৫০০ শতাধিক নেতা কর্মীর সমাগমে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন হয়েছে।

    আয়োজক কমিটির প্রধান ও কাতার বিএনপির সহ-সভাপতি হাবিবুর রাহমানের সভাপতিত্বে দিনশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও কাতার বিএনপির জ্যেষ্ঠ সহ-সভপতি অধ্যাপক এ.কে.এম. আমিনুল হক. বিশেষ অতিথি ও কাতার বিএনপি’র অন্যতম সহ-সভাপতি জনাব ঈসমাইল মনসুর, সহ-সভাপতি ইউসুফ শিকদার ও সহ-সভাপতি জনাব আব্বাস উদ্দিন ।

    এসময় কাতার বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবারের নেতৃবৃন্দ, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।
    সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবারের আমন্ত্রণে আয়োজিত ঈদ পুনর্মিলনীর এ মিলনমেলায় অংশগ্রহণ করার জন্য অতিথিবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান শরিফুল হক সাজু।

    দীর্ঘদিন পর কাতার বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জাতীয়তাবাদী পরিবারের সদস্যদের একীভূত করে এ ধরণের একটি সফল মিলনমেলার আয়োজন করায় প্রধান অতিথি শরিফুল হক সাজু সহ আয়োজক কমিটির সবাইকে ধন্যবাদ জানান।



    অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কাতার বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, আব্দুর রহিম, সাইন উদ্দিন রুহেল, ইয়াকুব খান, সহ-অর্থ সম্পাদক শাহাদত হোসেন হৃদয়, সহ-দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন, ক্রীড়া সম্পাদক রিয়াজ উদ্দিন, তথ্য গবেষণা ও সম্পাদক বাবু ফনি ভূষণ দাস, সহ-তথ্য গবেষণা সম্পাদক মাইনুল ইসলাম শুভ, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হুসেন সাজু, যুবদল সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন, রাজনগর জাতীয়তাবাদী ফোরাম-কাতার এর সভাপতি কাতার যুবদল নেতা মোঃ সেলিম খান, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আহমদ নবী নোমান, শ্রমিক দল সাধারণ সম্পাদক আবু তৈয়ব নয়ন, নোয়াখালী ফোরামের সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ মামুন, কাতার যুবদল নেতা লিমন ভূইয়া, সেচ্ছাসেবক দল নেতা রফিক খান, রাজনগর জাতীয়তাবাদী ফোরাম-কাতার এর সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবক দল নেতা আতিক আসলাম, আব্দুর রব,সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রশীদ,ফলিক মিয়া,এনামূল হক,কাতার যুবদল নেতা জাকারিয়া চৌধুরী, যুবদল নেতা জাকির হোসেন খান, যুবদল নেতা জুবের আহমদ আসিফ, বড়লেখা জুড়ী ফোরামের সিনিয়র সহ-সভাপতি আব্দুল জব্বার, যুগ্ন-সম্পাদক ও শ্রমিক দল নেতা সলিম আহমদ, জুড়ি জাতীয়তাবাদী ঐক্য ফোরামের সভাপতি আলাউদ্দিন আজাদ , কাতার যুবদল নেতা কামরুজ্জামান ইমরুল, এম.আই. লিমন আহমেদ, জুবেল আহমদ, মাহফুজ হেলাল, সাইদুর রহমান, সুজানুর রহমান, বাবুল হোসেন ইমন, জাকির আহমদ, ইকবাল আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রব, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রশীদ, জালাল উদ্দিন, লোকমান আহমদ, আব্দুস সালাম, ইরান বেপারি ও মোঃ আব্বাস প্রমুখ।
    দিনের আকর্ষণীয় ইভেন্ট ছিল সমুদ্রে সাঁতার ও কাতার জাীয়তাবাদী যুবদল ও স্বেচ্ছাসেবক দলের প্রীতি ফুটবল ম্যাচ। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচে ট্রাইবেকারের মাধ্যমে জয়লাভ করে যুবদল।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম