• শিরোনাম


    আমিরাতে গোল্ডেন ভিসা পেলেন একই পরিবারের তিন বাংলাদেশি।

    নিজস্ব প্রতিবেদক | ২৩ আগস্ট ২০১৯ | ২:৫৭ অপরাহ্ণ

    আমিরাতে গোল্ডেন ভিসা পেলেন একই পরিবারের তিন বাংলাদেশি।

    সংযুক্ত আরব আমিরাতে স্থায়ী আবাসনের জন্য ১০ বছর মেয়াদি ‘গোল্ডেন ভিসা’ পেলেন আমিরাতে বসবাসরত একই পরিবারের তিন বাংলাদেশি ব্যবসায়ী।

    তিন ব্যবসায়ী হলেন বিশ্বখ্যাত আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান সিআইপি মাহতাবুর রহমান নাসির। তার ছেলে এমাদুর রহমান ও ভাই এম অলিউর রহমান।



    চলতি মাসের প্রথম সপ্তাহে আল হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান অলিউর রহমান এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমাদুর রহমান গোল্ডকার্ড লাভ করেন। এর আগে ১৬ জুন এই ভিসা লাভ করেন এই পরিবারের আরেক সদস্য আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান মাহাতাবুর রহমান।

    বাংলাদেশি ব্যবসায়ী আমিরাতের এই সম্মানজনক ভিসা লাভ করলেন। এর আগে গোল্ডকার্ড ভিসাপ্রাপ্ত অন্য দুই বাংলাদেশি হলেন দুবাইভিত্তিক ব্যবসায়ী মাহবুবুল আলম মানিক এবং রাস আল খাইমায় বসবাসরত ব্যবসায়ী আখতার হোসাইন।
    গোল্ডকার্ড ভিসা হচ্ছে আমিরাতে ১০ বছর মেয়াদি ভিসা। আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুম ঘোষিত গোলকার্ডের ১ম ধাপে যোগ্যতা সম্পন্ন ৬ হাজার ৮০০ প্রবাসীর একটি তালিকা তৈরি করা হয়েছিল।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম