• শিরোনাম


    আমাকে_আগে_বাঁচানোর_চেষ্টা_করুন: আইনজীবীদের দেশমাতা খালেদা জিয়া

    | ০৮ সেপ্টেম্বর ২০১৮ | ১:৫৩ পূর্বাহ্ণ

    আমাকে_আগে_বাঁচানোর_চেষ্টা_করুন: আইনজীবীদের দেশমাতা খালেদা জিয়া

    কারাবন্দি দেশমাতা খালেদা জিয়া বলেছেন, আমাকে আগে বাঁচানোর চেষ্টা করুন। আগে আমার চিকিৎসা দরকার। আমার অবস্থা খুবই খারাপ।

    শুক্রবার রাজধানীর নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে তার চার আইনজীবী দেখা করতে গেলে দেশমাতা বেগম খালেদা জিয়া তাদের এসব কথা বলেন।



    শুক্রবার বিকাল পাঁচটার দিকে দেশমাতা বেগম খালেদা জিয়ার চার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, এজে মোহাম্মদ আলী ও আব্দুর রেজ্জাক খান কারাগারে প্রবেশ করেন। প্রায় এক ঘণ্টা সাক্ষাৎ শেষে সন্ধ্যা ৬টার দিকে বেরিয়ে আসেন তারা।

    পরে জয়নুল আবেদীন যুগান্তরকে বলেন, ‘সাক্ষাতে বেগম খালেদা জিয়া জানিয়েছেন, গত দিন আদালতে জোর করে তাকে নেয়া হয়েছে। উনার বাম পাশ অবশ। চোখেও আক্রান্ত হয়েছেন। তিনি আমাদের বলেছেন- আগে আমাকে (উনাকে) বাঁচানোর চেষ্টা করুন। আগে আমার (উনার) চিকিৎসা দরকার। তিনি উঠতে পারছেন না। খুবই খারাপ অবস্থা।’

    জয়নুল আবেদীন বলেন, ‘সাক্ষাতে ম্যাডামকে (খালেদা জিয়া) আমরা যেভাবে দেখেছি তাতে তিনি কীভাবে আগের দিন আদালতে এসেছেন সেটা নিয়ে ভাবছি।

    এ আইনজীবী বলেন, ‘আমরা মনে করি আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাকে বিশেষায়িত হাসপাতালে নেয়া হোক। ইউনাইটেড, অ্যাপোলো বা যে কোনো বেসরকারি বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হোক। আগে তার চিকিৎসা, পরে বিচার। খালেদা জিয়ারও বিচার পাওয়ার অধিকার রয়েছে। তিনি তিনবারের সাবেক প্রধানমন্ত্রী।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম