• শিরোনাম


    আবারো ক্ষমতায় এলে গ্রামকে নগরে উন্নীত করা হবে == প্রধানমন্ত্রী

    আমিন উল্ল্যাহ,ফেনী প্রতিনিধিঃ | ১৫ জুলাই ২০১৮ | ৩:৩৮ পূর্বাহ্ণ

    আবারো ক্ষমতায় এলে গ্রামকে নগরে উন্নীত করা হবে == প্রধানমন্ত্রী

    আওয়ামী লীগ দেশের উন্নয়ন করতে জানে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আবারো ক্ষমতায় এলে গ্রামকে নগরে উন্নীত করা হবে। আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই দেশের উন্নয়ন হয়েছে।

    শনিবার (১৪ জুলাই) বিকেলে পাবনার পুলিশ লাইন্স মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী।
    প্রধানমন্ত্রী বলেন, ভোট লুটপাট আর মানুষ খুন করাই বিএনপির কাজ। বর্তমান সরকার দেশের সব শ্রেণির মানুষের জন্য কাজ করে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়তে অভিযান অব্যাহত আছে জানিয়ে এগুলো নির্মূলে সবার সহযোগিতা চাই।’
    শেখ হাসিনা বলেন, ‘আমরা দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে চাই। জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়তে চাই। মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে চাই। ইতিমধ্যে আমরা মাদকের বিরুদ্ধে অভিযান করে যাচ্ছি। তবে, আপনাদের কাছে সাহায্য চাই। এখানে মা-বোনেরা ও মুক্তিযোদ্ধারা রয়েছেন। সেই সঙ্গে শিক্ষক ও মসজিদের ইমামসহ সব ধর্মের শিক্ষকের কাছে অনুরোধ থাকবে। আপনাদের ছেলেরা কোথায় কি করে সব কিছুর বিষয়ে লক্ষ্য রাখবেন। মাদক একটা পরিবার ধ্বংস করে দেয়। এছাড়াও সন্ত্রাস ও জঙ্গিবাদ একটা দেশকে ধ্বংস করে দেয়।



    তিনি আরো বলেন, ‘আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন। আর যদি আমরা ক্ষমতা আসি তাহলে প্রতিটি গ্রামের প্রতিটি জনগোষ্ঠী শহরের মতো নগরের সুবিধা পাবেন। তারা সুন্দরভাবে বাঁচবে। সেই সঙ্গে প্রত্যেকটা গ্রামকে নগরে রূপান্তির করবো। আমরা প্রতি জেলায় বিশ্ববিদ্যালয় করে দিচ্ছি। ছেলে মেয়েদের শিক্ষা ব্যবস্থা করে দিচ্ছি।

    শেখ হাসিনা আরো বলেন, ‘২০১৪ সালে নির্বাচন ঠেকানোর নামে এই বিএনপি জামায়াত হাজার হাজার মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে। সেই সঙ্গে বিদ্যুৎ কেন্দ্র ভূমি অফিস পুড়িয়েছে। বিএনপির সময়ে বিদ্যুৎ ছিল ১৬০০ শত মেগাওয়াট। আর সেটা বর্তমানে ১৮ হাজার মেগাওয়াট। তারা আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীদেরকেও পুড়িয়ে মেরেছে।’

    তথ্য সূত্রঃ বিএমএসএফ নিউজ ডেস্ক।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম