• শিরোনাম


    আনোয়ার হোসেন এর মূত্যতে বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে -ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২১ নভেম্বর ২০২০ | ১২:৩৭ পূর্বাহ্ণ

    আনোয়ার হোসেন এর মূত্যতে বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে -ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন

    বিএনপির যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোট আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক চাটখিল-সোনাইমুড়ী আসনের সাবেক সাংসদ ব্যারিস্টার এ.এম মাহবুব উদ্দিন খোকন বলছেন, দেশের প্রয়োজনে বেগম খালেদা জিয়ার প্রয়োজন। দেশে গণতন্ত্র আনতে হলে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।
    আজ শুক্রবার (২০ নভেম্বর) সকাল থেকেই তাঁর নিবার্চনী এলাকায় সোনাইমুড়ী- চাটখিলে সম্প্রতি সময় বিভিন্ন ভাবে মৃত্যু বরণকৃত নেতাকর্মিদের কবর জিয়ারত শেষে গণমাধ্যম কর্মিদের এসব কথা বলেন।

    সকাল ১১ ঘটিকায় হাজার হাজার বেশী নেতা কর্মী কে সাথে নিয়ে নোয়াখালী জেলায় বিএনপির সহ-সভাপতি চাটখিল উপজেলা বিএনপির সভাপতি প্রয়াত আনোয়ার হোসেনের কবর জিয়ারত করেন।
    এ সময় উপস্থিত আরো ছিলো চাটখিল উপজেলা ও পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
    আরো ছিলেন প্রয়াত আনোয়ার হোসেনের ছোট ভাই মনির হোসেন উনার এক মাএ ছেলে রাকিব। দোয়া পরিচালনা করেন হাফেজ ফিরোজ আলম।



    এ সময় তিনি চাটখিল সোনাইমুড়ী উপজেলার মৃত্যু বরণকৃত নেতাকর্মিদের পরিবারের খোঁজ খবর নেন, এবং ব্যাক্তিগত তহবিল থেকে কিছু অনুদান প্রদান করেন।

    এ সময় তিনি আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে এবং তারেক জিয়া যেন বাংলাদেশে নেতৃত্ব দিতে পারে সেই জন্য সবাই কে দলমতের ঊর্ধ্বে উঠে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

    এ সময় আরো উপস্থিত ছিলো, সোনাইমুড়ী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, চাটখিল উপজেলা বিএনপির আহবায়ক শাহজাহান রানা, প্রভাষক আবু তাহের,সাবেক চেয়ারম্যান মাহবুব আলম প্রমূখ।
    এছাড়াও চাটখিল সোনাইমুড়ী উপজেলা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদল প্রচারদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম