• শিরোনাম


    আদ দাওয়াহ ফাউন্ডেশন কর্তৃক সুন্দরগঞ্জের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

    সাজিদুল ইসলাম সাজিদ, স্টাফ রিপোর্টার | ০৮ সেপ্টেম্বর ২০২০ | ২:০২ অপরাহ্ণ

    আদ দাওয়াহ ফাউন্ডেশন কর্তৃক সুন্দরগঞ্জের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

    গতকাল ৭ই সেপ্টেম্বর আদ দাওয়াহ ফাউন্ডেশন কর্তৃক গাইবান্ধার সুন্দরগঞ্জের বন্যা কবলিত এলাকা বেলকায় প্রায় একশটি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,তেল,লবন,মুড়ি,আটা,সেমাই,চিনি,বিস্কুট, স্যালাইন ও ঔষধ। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিনিধি হাফেজ ফজলে রাববি, মাওলানা আব্দুস সামাদ, মইন নাদিম অভয়,সাজিদুল ইসলাম সাজিদ সহ এলাকার আরো গণ্যমান্য ব্যক্তি বর্গ ।

    শিক্ষা,সেবা ও দাওয়াত নিয়ে কাজ করে যাওয়া “আদ দাওয়াহ ফাউন্ডেশন ” দীর্ঘদিন থেকে জনসাধারনের জন্য কাজ করে আসছেন। ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ মহীউদ্দিন ফারুকী বলেন- শিক্ষা,সেবা ও দ্বীনের দাওয়াতি কাজের মাধ্যমে মানুষের পাশে থেকে আজীবন কাজ করে যেতে চাই।



    উল্লেখ্য যে, এবারের বন্যায় উক্ত ফাউন্ডেশন এর আওতায় গাইবান্ধা জেলার আরো ৪টি থানা সুন্দরগঞ্জ, গোবিন্দগঞ্জ, সাঘাটা, ফুলছড়ির বন্যার্ত এলাকাগুলির প্রায় ৪শ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করে।
    ত্রাণ নিতে আসা বয়োবৃদ্ধা মুংলী বেওয়া বলেন- বন্যার জন্নি খুব কষ্ট করি চলব্যার নাগছিল, ত্রাণ পায়্যা খুব উপকার হইল। কয়দিনের জন্নি হইলেও মাইষের বাড়ি বাড়ি আর ঘুরা নাগবের নয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম