• শিরোনাম


    আদর্শে বঙ্গবন্ধু।

    | ১৯ জানুয়ারি ২০২২ | ৮:৩১ অপরাহ্ণ

    আদর্শে বঙ্গবন্ধু।

    বঙ্গবন্ধু তুমি আছো,আছো আমাদের মনে, আছো হৃদয়ে স্তম্ভে ধরা,বঙ্গবন্ধু তোমাকে ছাড়া, বাংলাকে আজো লাগছে স্বাদ ছন্দ ছাড়া, এই হলো সেই বীর যোদ্ধা বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব যার নাম, যার এক ডাকে গর্জে উঠে ছিলো মাত্রি ভাষার সংগ্রাম।

    বঙ্গবন্ধু স্বাধীনতার তুমি স্থপতী,বাংলার মানুষকে দিয়েছিলে প্রতিশ্রুতি, কোরবে স্বাধীন দেশ,ঘোরবে সোনার বাংলাদেশ, এটাই ছিলো তোমার আদর্শ নিতি।
    বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব তুমি স্বাধীনতার স্থপতি।



    বঙ্গবন্ধু তুমি হাজার স্বপ্ন নিয়ে কোরেছো স্বাধীন দেশ,বিশ্বের মানচিত্রে আজ সোনার বাংলাদেশ,তুমি চিরদিন রবে আমাদের আদর্শ নিতি,বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব তুমি স্বাধীনতার স্থপতি।

    বঙ্গবন্ধু তুমি আছো, আছো আমাদের মনে, আছো হৃদয় স্তম্বে ধরা,বঙ্গবন্ধু তোমাকে ছাড়া বাংলাকে আজও লাগছে স্বাদ ছন্দ ছাড়া। তোমার যতো স্বপ্ন ছিলো সোনার বাংলা গরার গান। তোমার কন্যা শেখ হাসিনা তা করেছে বাস্তবায়ন।

    লেখকের জিবনিঃ
    হার না মানা এক যোদ্ধার নাম বাংলাদেশ ছাত্র লীগ

    প্রত্যন্ত মফস্বল থেকে গড়ে উঠেছে এই যোদ্ধা, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে জীবনের পথচলা, ২৬ বছরের এই যুবকের কাছথেকে যানাযয় দক্ষিণ বঙ্গের উন্নয়ন রুপকার জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু খাদ্য মন্ত্রী থাকা কালে অনেক ছোটো কিন্তু প্রতিটি প্রগামে অংশ নিতো তখন থেকেই কিন্তু বিভিন্ন ভাবে সরযন্ত কেরে অগ্রসর হতে দেয়া হয়নি তাকে, সমাজের বিভিন্ন মহলের লোকজনের কাছে জানাযায় নিবেদিত প্রানের এই ছেলেটি নিজের ভবিষ্যতের কথা চিন্তা না করে দলের জন্য লুটিয়ে দিয়ে আজ সে অবহেলিত প্রানের সাংগঠন থেকে।

    মোঃ রফিকুল ইসলাম সাগর,
    ঝালকাঠি সদর, ঝালকাঠি
    মোবাইল নম্বর-01719578107

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মগের মুল্লুক (কবিতা)

    ১১ আগস্ট ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম