• শিরোনাম


    আজিজ আহম্মদ চৌধুরীর কবর জিয়ারত করেন অজেয় বাংলা পরিবার

    এম এম মাজেদ, বিশেষ প্রতিনিধি | ১২ সেপ্টেম্বর ২০২০ | ২:০৪ অপরাহ্ণ

    আজিজ আহম্মদ চৌধুরীর কবর জিয়ারত করেন  অজেয় বাংলা পরিবার

    দৈনিক অজেয় বাংলা পরিবারের অকৃত্রিম অভিভাবক ও শিক্ষক, সৎ, নির্লোভ, নিরহংকারী, সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, বরেণ্য রাজনীতিক, ফেনী জেলা পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান শ্রদ্ধেয় আজিজ আহম্মদ চৌধুরীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারতে শনিবার দুপুরে অজেয় বাংলা পরিবার ফুলগাজীর দক্ষিণ আনন্দপুর গ্রামে মরহুমের সমাধিতে যান।

    এসময় উপস্থিত ছিলেন দৈনিক অজেয় বাংলার সম্পাদকমন্ডলীর সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মোজাম্মেল হক মিন্টু, দৈনিক অজেয় বাংলা ও সাপ্তাহিক নবকিরণের সম্পাদক, বিটিভির জেলা প্রতিনিধি শওকত মাহমুদ, সাপ্তাহিক নবকিরণের সম্পাদকমন্ডলীর সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী শানুল ইসলাম টিপু, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, স্টাফ রিপোর্টার শেখ আশিকুন্নবী সজিব, ছাগলনাইয়া উপজেলা প্রতিনিধি আবুল হাসান, ফুলগাজী প্রতিনিধি সাহাব উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন অজেয় বাংলা পরিবারের দুই শুভানুধ্যায়ী দাগনভূঞা ইকবাল মেমোরিয়াল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আবুল বাশার সবুজ, ছাত্রনেতা নায়েব চৌধুরী।



    মরহুম আজিজ আহম্মদ চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা।

    জিয়ারত শেষে অজেয় বাংলা পরিবারের সদস্যগণ মরহুমের শহরের স্টেশন রোডের বাসভবনে মরহুমের বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী রাজন চৌধুরী, ছোট ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব চৌধুরীর সাথে সাক্ষাৎ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম