• শিরোনাম


    আগামীকাল খাজিনাতুল উলুম মাদরাসা ও ভূঞারহাট বাজার ব্যবসায়ীদের উদ্যােগে তাফসীর মাহফিল

    মোহাম্মাদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি। | ০১ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৪২ অপরাহ্ণ

    আগামীকাল খাজিনাতুল উলুম মাদরাসা ও ভূঞারহাট বাজার ব্যবসায়ীদের উদ্যােগে তাফসীর মাহফিল

    সুবর্ণচর উপজেলার ০২ নং চরবাটা ইউনিয়নের ব্যবসা বাণিজ্যিক কেন্দ্র হিসেবে পরিচিত ভূঞারহাট বাজার। বাজারের উওর পাশে অবস্হিত খাজিনাতুল উলুম আল ইসলামিয়া মাদরাসায় আগামিকাল ০২ রা ফেব্রুয়ারি ২০২০ ইং রবিবার বিকাল ৩ ঘটিকা হইতে শুরু হবে এক বিশাল তাফসিরুল কোরআন মাহফিল।

    মাহফিলে সকল মুসলিম ভাই বোনদের প্রতি রইল দ্বীনি দাওয়াত রইলো। উপস্হিত হয়ে মাহফিলের ময়দান কে আলোকিত করবেন। মানুষের শরীলের জন্য যেমন মাথা জরুরি, তেমন দ্বীনি দাওয়াতের কাজে অংশ গ্রহন সকল মুসলিমের জন্য জরুরি,দুনিয়া ও আখেরাতে মুক্তির দিশারী।



    মাহফিলে তাফসির পেশ করবেন, হযরত মাওলানা হোছাইন আজাদী সাহেব,খতিব শিবু মার্কেট,কামিনি জামে মসজিদ,নারায়ণগঞ্জ,ঢাকা। হযরত মাওলানা মুফতি আসিম সাহেব,সুযোগ্য শিক্ষক,জামিয়া জিন্নুরাইন মাদরাসা,চাটখিল। হযরত মাওলানা মুফতি হিফজুর রহমান সাহেব,সুদক্ষ শিক্ষক,হাজিরহাট মাদরাসা।

    মাহফিলে আমন্ত্রিত অতিথীরা হলেন, জনাব মোজাম্মেল হোসেন,চেয়ারম্যান, ০২ নং চরবাটা ইউনিয়ন পরিষদ।জনাব আলাউদ্দিন মিয়া,সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামিলীগ,২ নং চরবাটা। জনাব আকবর হোসেন শাহনাজ মেম্বার সাহেব, ৮ নং ওয়ার্ড,চরমজিদ,২নং চরবাটা ইউ,পি। জনাব শেখ সেলিম সাহেব,সাধারন সম্পাদক,চরমজিদ ভূঞার হাট বাজার। জনাব আবু বক্কর ছিদ্দিক মিজান সাহেব,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী। জনাব হাজী নুরুল হুদা সাহেব,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। হযরত মাওঃ হোছাইন সাহেব,খতিব,ভূঞারহাট বাজার জামে মসজিদ। হযরত মাওঃ ওছমান সাহেব, সুপার,চরমজিদ ভূঞারহাট দাখিল মাদরাসা।জনাব আবুল কালাম আবু মেম্বার,সাবেক মেম্বার ও বিশিষ্ট সমাজ সেবক। জনাব আবুল কাশেম(দুবাই),বিশিষ্ট সমাজ সেবক ও প্রবাসী। জনাব নুরুল হুদা সাহেব,বিশিষ্ট রাজনৈতিক নেতা ও ব্যবসায়ী।জনাব সিরাজুল ইসলাম সাহেব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক।

    মাহফিল শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করবেন,হযরত মাওঃ হেমায়েতুর রহমান পীর সাহেব,ভোলা। মাহফিলে সভাপতিত্ব করবেন,জনাব হাজী ফজলুল হক সাহেব,সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান,০২ নং চরবাটা ইউনিয়ন পরিষদ।

    আরো বহু ওলামায়ে কেরামের শুভাগমন, তাই আপনারা সবাই,দলে দলে জিকিরের সাথে যোগদান করে দো’জাহানের অশেষ নেকী হাছিল করুন।

    মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে মুফতি ওমর ফারুক সাহেবের সাথে যে কোন বিষয়ে আলোচনা করতে পারেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম