• শিরোনাম


    আখাউড়া রেলওয়ে স্কুলের ১০০ বছর পূর্তি উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

    আশরাফুল মামুন । | ২২ মার্চ ২০১৯ | ৪:৫৬ অপরাহ্ণ

    আখাউড়া রেলওয়ে স্কুলের ১০০ বছর পূর্তি উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

    ব্রাহ্মণবাড়ীয়ার ঐতিহ্যবাহী আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০০ বছর পূর্তির উদযাপন উপলক্ষে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে ” শতবর্ষ উদযাপন কমিটি ” এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

    গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় ঢাকা বিভাগীয় কমিশনার এর কার্যালয় সেগুনবাগিচায় এ সভা অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জ এর ডিআইজি জনাব চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং নারায়নগঞ্জ জেলার ডিসি জনাব মোঃ রাব্বি মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খোরশেদ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্স মিডিয়া এন্ড কমিনিউকেশন বিভাগের অধ্যাপক ড. আবুল মনসুর আহমেদ, আখাউড়া উপজেলার চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব নাজমুল হাসান রাফি, সামাজিক সংগঠক এস.এম. শাহজাদা খাদেম সহ স্কুলের বিভিন্ন ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থীবৃন্দ ।



    ঐতিহ্যবাহী আখাউড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ সেক্টরে কর্মরত অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলায় অনুষ্ঠানস্থল প্রাণবন্ত ও উৎসবমুখর হয়ে উঠে। এসময় বক্তারা, ১৯৫৭ সনের এসএসসি ব্যাচ থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা গৌরবগাথা প্রানের স্কুলের বিভিন্ন স্মৃতিচারনমূলক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। উক্ত সভায়, সর্বসম্মতিক্রমে ঢাকা রেঞ্জের জিআইজি জনাব আব্দুল্লাহ আল মামুন কে আহবায়ক এবং নারায়নগঞ্জের জেলা প্রশাসক জনাব রাব্বি মিয়া কে সদস্য সচিব করে শতবর্ষ পূর্তি উদযাপন করার লক্ষে একটি আহবায়ক কমিটি গঠনের স্বিদ্বান্ত গৃহীত হয় ।

    এসময় সভাপতির বক্তব্যে জিআইজি জনাব আব্দুল্লাহ আল মামুন বলেন, রেলওয়ে স্কুল আখাউড়ার জীবন্ত বাতিঘর। একটি বটবৃক্ষ। এই স্কুলের দিকে সবাই তাকিয়ে থাকে। তিনি বলেন,এই সভায় সকলের ঐক্যবদ্ধ মতামতের মাধ্যমে আমরা শতবর্ষ উদযাপনের ক্ষেত্রে একধাপ এগিয়ে গেলাম। তিনি আরো বলেন, আমরা আশাকরি, নবীন প্রবীন সবার সমন্বয়ে এমন একটি কার্যকরী কমিটি গঠন করা হবে যার মাধ্যমে স্মরণীয় একটি অনুষ্ঠান উপহার দেওয়া যাবে পাশাপাশি স্কুলের উন্নয়নও সম্ভব হবে।
    শতবর্ষ পূর্তি অনুষ্ঠানটি বাস্তবায়ন এর জন্য শ্রীঘ্রই একটি পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হবে। এক্ষেত্রে তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম