• শিরোনাম


    আখাউড়ায় যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা এলাকাবাসী বলছে রহস্যময়।

    রিপোর্ট: আশরাফুল মামুন , নিজস্ব প্রতিবেদক | ২৩ এপ্রিল ২০১৯ | ৯:২৪ অপরাহ্ণ

    আখাউড়ায় যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা এলাকাবাসী বলছে রহস্যময়।

    আখাউড়ায় রহস্যজনক ভাবে মৃত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত যুবকের নাম মোঃ রাজ্জাক মিয়া (৩৮) সে অত্র উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের মোঃ মন্নাফ মিয়ার পুত্র। আজ মঙ্গলবার সকাল ১০ টায় নিহতের লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
    রাজ্জাক মিয়ার মৃত্যুর ব্যপারে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। নিহতের পরিবারের অভিযোগ গতকাল প্রতিবেশীর সাথে মারামারির ঘটনায় রাজ্জাক আহত হয়ে আজ মারা গেছেন। তবে প্রতিবেশীরা প্রতিবেদক কে জানালেন সে দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত ছিল এ কারনে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এর পরে বেশ কয়েকদিন যাবত সে অসুস্থ ছিল।

    অত্র এলাকার ইউপি চেয়ারম্যান জনাব স্বপন ভুইয়া জানান এ বিষয়ে বলেন, রাজ্জাক কিভাবে মারা গেছে তা আমরা নিশ্চিত হতে হলে পোস্ট মর্টেম রিপোর্টের জন্যে অপেক্ষা করতে হবে তবে শুনেছি গতকাল প্রতিবেশীর সাথে মারামারির ঘটনা ঘঠেছে তারপর এই ঘটনায় থানায় মামলা ও হয়েছিল।



    এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ রসুল আহমেদ নিজামী প্রতিবেদক কে বলেন, আমি আজ সারাদিন জেলায় মিটিংয়ে ব্যস্ত ছিলাম লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে লাশের ময়নাতদন্তের পর আমরা তার মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হতে পারবো। তিনি আরও বলেন গতকাল মারামারির বিষয়ে একটা মামলা হয়েছে যদি নিহতের পরিবার আবার নতুন করে অভিযোগ দেয় তাহলে মামলা নেওয়া হবে তারা অভিযোগ দিবে কি না নতুন করে এ বিষয়টা আমি জানি না।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম