• শিরোনাম


    আখাউড়ায় যুগান্তরের ২১ তম জন্মদিন উদযাপন

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৪১ পূর্বাহ্ণ

    আখাউড়ায় যুগান্তরের ২১ তম জন্মদিন উদযাপন

    না, কোনো কেক কেটে নয়; সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত দুস্থ ও ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেয়ার মাধ্যদিয়ে দৈনিক যুগান্তরের ২১তম জন্মদিন পালন করা হয়েছে।



    শনিবার বিকাল ৫ টায় পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে তিন শতাধিক সুবিধাবঞ্চিত অসহায় মানুষকে খাবার দিয়ে যুগান্তরের ২০বছর পূর্তি ও ২১ বছরে পদাপর্ণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক যুগান্তরের আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু।

    এ ব্যতিক্রমী আয়োজনে আনন্দ ভাগাভাগি করে নেন আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস, যুগান্তর স্বজন সমাবেশ উপদেষ্টা ওয়ালটন জাহাঙ্গীর, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি সাইফুল ইসলাম, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুয়েল মোজাদ্দেদী, এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি আবির মোহম্মদ, সাংবাদিক ইসমাইল, দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার আখাউড়া প্রতিনিধি অমিত হাসান অপু প্রমুখ।
    এ ছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ যুগান্তরের স্বজনরা উপস্থিত ছিলেন। এ সময় স্টেশন এলাকায় সর্বস্তরের মানুষের উৎসবে পরিণত হয়।

    অন্যদিকে যুগান্তর পত্রিকা সাহসী অভিযাত্রায় ২০ বছর
    শেষে একুশে পদার্পণে আখাউড়া উপজেলার অজস্র পাঠক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, হকারসহ সর্বস্তরের শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সকাল থেকে মাইকে প্রচারণা চালান স্থানীয় প্রতিনিধি মহিউদ্দিন মিশু।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম