• শিরোনাম


    আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটার অভিযোগ

    স্টাফ রিপোর্টার: | ১৪ জানুয়ারি ২০২১ | ৮:৩৮ পূর্বাহ্ণ

    আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটার অভিযোগ

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মেয়রপ্রার্থী নুরুল হক ভূইয়াকে জুতাপেটার অভিযোগ পাওয়া গেছে।

    জানা যায়, বুধবার ৯ টা ৪০ মিনিটের সময় আখাউড়া পৌরসভাস্থ সড়ক বাজারের সাইফুলের চা দোকানে সাবেক মেয়র ও বর্তমান মেয়র পদপ্রার্থী নুরুল হক ভূঁইয়া চা খাচ্ছিলেন।এমন সময় হঠাৎ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা আসেন যে বর্তমান মেয়র জনাব তাকজিল খলিফা কাজল পুনরায় দলীয় নমিনেশন প্রাপ্ত হয়। উক্ত সংবাদ এর ভিত্তিতে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাবলুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। উক্ত মিছিল এর পিছন থেকে পৌরসভার ৮ নং ওয়ার্ড দেবগ্রামের কাদের মোল্লার ছেলে সোহাগ মোল্লা হঠাৎ করে চা দোকানে ঢুকে জনাব নুরুল হক ভূঁইয়াকে তার পায়ের জুতা দিয়ে আঘাত করে পালিয়ে যায়। সংবাদ পাওয়ার পর আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক এবং এলাকায় গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে বলে জানা যায়।



     

    এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয়রা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।

    এ বিষয়ে জানতে চাইলে মেয়রপ্রার্থী নুরুল হক ভূইয়া জানান,বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলের বিরুদ্ধে ইলেকশন করার ক্ষোভে কাজলের সমর্থক সোহাগ মোল্লা আমাকে জুতা দিয়ে বারি মারাসহ মারধর করে।থানায় জিডি করা হয়েছে বলে জানান তিনি।

    আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল জানান, নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার ঘটনা জানি না। আমি ঢাকায় আছি। যদি এমন কিছু হয়ে থাকে তাহলে পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে। যদি সে দলের কেউ হয়ে থাকে, তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

    এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেন নি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম