• শিরোনাম


    আখাউড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ২০১৯ অনুষ্ঠিত

    রিপোর্ট: মোঃ অমিত হাসান অপু, আখাউড়া প্রতিনিধি | ১৪ জুলাই ২০১৯ | ১২:০৩ অপরাহ্ণ

    আখাউড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ২০১৯ অনুষ্ঠিত

    গতকাল শনিবার বিকেল ৩টায় আখাউড়া উপজেলা মাঠে উপজেলা শিক্ষা অফিসার নূরজাহান বেগম ও সহকারী শিক্ষা অফিসার লুৎফর রহমানের আয়োজনে এ ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানটি পরিচালনায় করে, আবু জাফর ভূইয়া, বনগজ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও আনার কলি, প্রধান শিক্ষক জাঙ্গাল সরকারী প্রাথমিক বিদ্যালয়।



    আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ড কাপ ফুটবল টূর্নামেন্ট এ উপজেলার মোট ৪টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করে এদের মধ্যে ছেলেদের পক্ষ থেকে বঙ্গবন্ধু টিম “রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পীর সৈয়দ বাহাউদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং মেয়েদের পক্ষ থেকে বঙ্গমাতা টিম হিসেবে খেলেন ” বনগজ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হীরাপুর কুড়িপাইকা সরকারী প্রাথমিক বিদ্যালয়।

    এতে দেবগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উপজেলা সহকারী শিক্ষক সমিতির মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস বাবলীর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, বিষেশ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, এ কে এম শরীফুল হক, সহকারী কমিশনার ভূমি, শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাহতাব মিয়া, জান্নাতুল ফেরদৌস বাবলী, মোঃ শাহজাহান মিয়া, মোঃ শাহ জালাল, মোঃ সাইফুল ইসলাম মাস্টার প্রমূখ

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম