• শিরোনাম


    আখাউড়ায় প্রতারণা করে জালদলিল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ১০ জুন ২০২১ | ২:৩৪ অপরাহ্ণ

    আখাউড়ায় প্রতারণা করে জালদলিল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

    ব্রা‏হ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় নাবালকের সম্পতি প্রতারণা করে জালদলিল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।

    বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে উপজেলার মোগড়া বাজারে এই সংবাদ সম্মেলন করা হয়।সংবাদ সম্মেলনে পরিবারের পহ্মে বড় ছেলে মোঃ ফজলে রাব্বি ভূইয়া জানান, উপজেলার মোগড়া বাজারে অবস্থিত আমার বাবা শিশু ভূইয়ার একটি দুতলা মার্কেট আছে। আমাদের মার্কেটের নিচতলায় বচিয়ারা গ্রামের শাহাবুদ্দীন তিন বছর আগে একটি দোকান ভাড়া নেই।ভাড়াটিয়া শাহাবুদ্দীন একজন দলিল লেখক।ভাড়াকৃত দোকানে সে মেডিসিন ব্যবসা শুরু করে।কিন্তু পরিতাপের বিষয় শাহাবুদ্দীন আমার সরলতাকে পুঁজি করে আমাদের মার্কেটের দুইটি দোকান ঘর দখল করতে গত ২৭-০৭-২০২০ইং তারিখে একটি দলিল তার পরদিন ২৮-০৭-২০২০ তারিখ প্রতারণা করে আরো একটি জাল দলিল করে।



    এই দোকান দুটি আমার দুই নাবালক ভায়ের নামে তারা এখনো অবুঝ। এসময় তিনি বলেন আমাদের মার্কেটের ঘর দুটি দখল করতে খারাপ প্রকৃতির লোকজন দিয়ে আমাদের হুমকি দিচ্ছে।সে একজন মামলাবাজও বটে।সে আমাদেরকে হয়রানি করতে আমিও আমার পরিবারের বিরুদ্ধে একটি মিথ্যা মামলাও দায়ের করেছে।

    সে এলাকায় একজন ভূমিদস্যু হিসেবে পরিচিত। তার প্রতারণ শিকার হয়ে এলাকার অনেকেই নিঃস্ব হয়েছে। তিনি বলেন তার অপকর্ম গুলো স্থানীয় সংসদ সদস্য আইন মন্ত্রীকে লিখিত ভাবে অবগত করা হয়েছে। তার বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতিও নিচ্ছি।সংবাদ সম্মেলনে তার মা নাবালক দুই ভাই সহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম