• শিরোনাম


    আখাউড়ায় পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে জখম

    অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০২১ | ১:২৩ অপরাহ্ণ

    আখাউড়ায় পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে জখম

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্ব শত্রুতার জেরে মোঃ আনিছ মিয়া (৫১) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত আনিছ মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গত সোমবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। আনিছ মিয়া আখাউড়া পৌরশহরের দেবগ্রামের মৃত নুর ইসলামের ছেলে। এ ঘটনায় আনিছ মিয়ার স্ত্রী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আখাউড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

    লিখিত অভিযোগ ও পরিবার সূত্রে জানা গেছে, দেবগ্রামের আনিছ মিয়ার সাথে একই গ্রামের পাশাপাশির বাড়ির শরীফ মিয়া ও তার ভাইদের সাথে সামাজিক বিভিন্ন বিষয়াদি নিয়া বিরোধ চলে আসছে। বিরোধের জেরে শরীফ মিয়া প্রায়ই আনিছ মিয়ার সাথে খারাপ আচরণ ও বিভিন্ন হুমকি ধমকি দিত। গত সোমবার সন্ধ্যায় আনিছ মিয়াকে বাড়ির সামনে একা পেয়ে শরীফ মিয়া ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে বেদম মারধর করে। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়া আনিছ মিয়ার কাধে কোপ দিয়া মারাত্মক জখম করে। লোহার রড ও কাঠের রুল দিয়া বাইরাইয়া মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত করে। আনিছ মিয়ার সাথে থাকা নগত ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় আনিছ মিয়ার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যায়। কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা খারাপ দেখে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।



    আনিছ মিয়ার স্ত্রী মোছাঃ শেফালী বেগম বলেন, ৩ বছর আগে আমার স্বামীর সাথে টাকা পয়সা লেনদেন নিয়া শরীফ মিয়ার ঝগড়া হয়। এরপর থেকেই শরীফ মিয়া আমার স্বামীকে রাস্তাঘাটে গালিগালাজ করে হুমকি ধমকি দেয়। সোমবার সন্ধ্যায় একা পেয়ে কুপাইয়া ও বাইরাইয়া মারাত্মক জখম করেছে।

    এ ব্যপারে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম