• শিরোনাম


    আখাউড়ায় এক বৃদ্ধার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

    রিপোর্ট: অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০৯ আগস্ট ২০১৯ | ৭:২০ অপরাহ্ণ

    আখাউড়ায় এক বৃদ্ধার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

    ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় আজ ৯ ই আগষ্ট শুক্রবার সকালে উপজেলার খালাজুড়া দূর্গাপুর মধ্যবর্তী বিলের পানিতে একটি অর্ধগলিত লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে দূপুরে অফিজ উদ্দিন ভূইয়া (৮৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

    নিহত অফিজ উদ্দিন ভূইয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর গ্রামের বাসিন্দা । তার ৪ ছেলে ও এক মেয়ে রয়েছে, ছেলেরা সবাই প্রবাসে থাকে ।



    তবে তার মৃত্যুর কারন সম্পর্কে তাৎক্ষণিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি। পরিবারের সদস্যরা বলছে তার মানসিক সমস্যা আছে। গত বুধবার বাড়ী থেকে কাউকে কিছু না বলে নিখোঁজ হয়ে যায় এবং এ ব্যপারে বিজয়নগর থানায় একটি জিডি করা হয়েছিল। লাশের গায়ে ছিল পাঞ্জাবি ও লুঙ্গি এবং বুকের উপর ছিল তার ব্যবহৃত লাঠি।

    নিহত অফিজ উদ্দিন ভূইয়ায় ছোট ভাই মোঃ গিয়াসউদ্দিন ভুইয়া জানান, আমার বড় ভাইয়ের মানসিক সমস্যা ছিল, তিনি মাঝে মধ্যে দিনে চার পাঁচবার গোসল করতেন, নিখোঁজ হওয়ার পর আমরা থানায় জিডি করেছি এলাকায় লিফলেট বিতরণ সহ মাইকিং ও করেছিলাম। তবে এলাকায় তার কোন শত্রু নেই। আমরা ধারনা করছি তিনি পানিতে পড়ে নিহত হয়েছেন। আবাদত আমাদের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

    এই বেপারে জানতে চাইলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহম্মদ নিজামী সাংবাদিকদের বলেন, পরিবারের যেহেতু কোন অভিযোগ নেই তাই আমরা ধারনা করছি তিনি পানিতে ডুবে মারা গেছেন, লাশ মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর আমরা বিস্তারিত জানতে পারবো ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম