• শিরোনাম


    আখাউড়ায় ইয়াবাসহ ভুয়া সাংবাদিক গ্রেফতার

    রিপোর্ট: অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ২১ নভেম্বর ২০১৯ | ১২:৪৮ অপরাহ্ণ

    আখাউড়ায়  ইয়াবাসহ ভুয়া সাংবাদিক গ্রেফতার

    আখাউড়ায় ৭০০ পিস ইয়াবাসহ হেলাল উদ্দিন (৪৪) নামে এক ভুয়া সাংবাদিক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকালে আখাউড়া মনিয়ন্ধ সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে।

    পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল আখাউড়া দক্ষিণ ইউনিয়নের মনিয়ন্ধ এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় দুই মো: হেলাল উদ্দিন (৪৪) ও জাকির হোসেন (৪২) নামে দুই মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করে পুলিশ তল্লাশী চালায়। এসময় তাদের নিকট থেকে ৭০০ পিস ইয়াবা উদ্ধার হয়। পরে পুলিশ মোটরসাইকেল ও ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।



    গ্রেফতারকৃত মো: হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গোকর্ণ ঘাটের মৃত আব্দুল জলিলের পুত্র। তার সঙ্গে দৈনিক ফ্রনটিয়ার নামক একটি সংবাদপত্রের আইডি কার্ড পাওয়া যায়। এই পরিচয়পত্রে মো: হেলাল উদ্দিন এই সংবাদপত্রের ‘ক্রাইম রিপোর্টার উল্লেখ্য রয়েছে। তার সহযোগী গ্রেফতারকৃত মো: জাকির হোসেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রসুলপুর গ্রামের মৃত আব্দুল আলী, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।

    মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল মতিন জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়িকে আজকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম