• শিরোনাম


    আখাউড়ায় ‘আত্মীয়’ সংগঠনের এক বছর পূর্তিতে ছিন্নমূলদের ভুড়িভোজ।

    রিপোর্ট: অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ১৭ আগস্ট ২০১৯ | ১১:০৩ অপরাহ্ণ

    আখাউড়ায় ‘আত্মীয়’ সংগঠনের এক বছর পূর্তিতে ছিন্নমূলদের ভুড়িভোজ।

    রক্তদানের সংগঠন ‘আত্মীয়’ এর এক বছর পুর্তি উপলক্ষে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে ছিন্নমূল চার শতাধিক শিশুকে খাওয়ানো হয়।

    ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ফ্লোরিডা আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ খলিফা, আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল মমিন বাবুল, ব্যবসায়ী খাইরুল বাশার রিপু,
    উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাবউদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন,সাংবাদিক মিনহাজুল আবেদীন খাদেম,বিশ্বজিৎ পাল বাবু ,কাজী মফিকুল ইসলাম, অমিত হাসান অপু প্রমুখ উপস্থিত ছিলেন।


    এসময় অাত্মীয় সমন্বয়ক শেখ দীপু,এমঅার অাই রাকিব, হৃদয় দেব,ইসমাইল হোসেন, মুন্নী খানম, রাকিবা হাবিব অয়ন, মমতা ঘোষ মনি, সাকিবুল, অাশরাফুলসহ অর্ধশত অাত্মীয় সভ্য অনুষ্ঠান ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন। রেলস্টেশনের মতো জনবহুল এলাকায় সংগঠনের ব্যবস্থাপনা ছিল দেখার মতো। উপস্থিত সুধিজনও অাত্মীয়ের কার্যক্রমের ব্যাপক প্রশংসা করেন।
    আত্মীয় প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী জানান, রক্তদানের পাশাপাশি সংগঠনটি সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। এক বছরে ৫ শতাধিক সক্রিয় সদস্য, সহস্রাধীক রক্তদাতা, ৫ সহস্রাধীক ফেসবুক সদস্যের এক সমৃদ্ধ সংগঠনে পরিনত হয়েছে অাত্মীয়। এক বছরে ২১১ জনকে রক্তদান করা হয়েছে। সংগঠনের সদস্যদের অগাত প্রেম-ভালবাসায় প্রতিদিনই সমৃদ্ধ হচ্ছে গনমানুষের এই সংগঠন। রক্তদাতাদের জন্য করা হয়েছে Attiya.info নামে অাপন ঠিকানা। এসময় তিনি এক লাখ রক্তদাতার এক বিশাল মিশনে সঙ্গি হবাব জন্য তরুণ প্রজন্মকে অাহবান জানান।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম