• শিরোনাম


    আখাউড়ায় আইনশৃঙ্খলা সভা বয়কট করলেন ৫ ইউনিয়ন চেয়ারম্যানরা

    রিপোর্ট মোঃ অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০১ অক্টোবর ২০১৯ | ১০:৪১ অপরাহ্ণ

    আখাউড়ায় আইনশৃঙ্খলা সভা বয়কট করলেন ৫ ইউনিয়ন চেয়ারম্যানরা

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৫ ইউনিয়ন চেয়ারম্যানরা বয়কট করেছে আইনশৃঙ্খলা সভা।

    মাদকের তৎপরতা বৃদ্ধি ও পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরে ছেড়ে দেয়ার বিষয়ে মাসিক আইনশৃঙ্খলা সভায় কথা বললে পুলিশ প্রশাসন বিরক্ত হওয়ার কারণে চেয়ারম্যানগণ মাসিক আইনশৃঙ্খলা সভায় যোগ দেননি।
    সোমবার উপজেলা প্রশাসনের মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা ছিল.



    বেলা সাড়ে ১১ টায় প্রথমে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

    সভায় সভাপতিত্ব করেন আইনশৃঙ্খলার সভার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা। ওই সভায় উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ যোগ দেননি। পরে মাসিক সমন্বয় সভায় যোগ দেন চেয়ারম্যানগণ।

    একটি সূত্রে জানাগেছে, আগস্ট মাসের মাসিক আইনশৃঙ্খলা সভায় আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন তার বক্তৃতায় বলেন, ইদানিং মাকদের তৎপরতা বেড়ে গেছে। মোটরসাইকেলে নেশাখোররা নেশা খেতে আসছেন আখাউড়ায়। পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরে টাকার বিনিময়ে ছেড়ে দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তার বক্তৃতার পরই ওই সভায় আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী তার বক্তৃতা বলেন আমি আসার আগের পরিস্থির জন্য আমি দায়ী নয়।

    আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, আইনশৃঙ্খলা সভায় সত্য বললে পুলিশ প্রশাসন বিরক্তি হন। সভায় যোগ দিলে মাদকের তৎপরতার বৃদ্ধির কথা বলতে হবে। তাই আমরা চেয়ারম্যানগণ আইনশৃঙ্খলা সভায় যায়নি।

    এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রসুল আহমেদ নিজামী বলেন, সভায় কে আসল কে আসল না এটা তো আমার বিষয় না। আর যে অভিযোগ তোলা হয়েছে সেটি সত্য নয়। আমি এ থানায় আসার পর থেকে গ্রামে গ্রামে, পাড়া-মহল্লায় মাদকের কুফল সম্পর্কে জনসচেতনতা সভা পরিচালনা করে আসছি।

    আখাউড়া নির্বাহী অফিসার ও আইনশৃঙ্খলা কমিটির সভাপতি তাহমিনা আক্তার রেইনা বলেন, চেয়ারম্যানগণ কি কারণে আইনশৃঙ্খলা মিটিংয়ে আসেনি তা খতিয়ে দেখা হবে। তবে চেয়ারম্যানগণ সমন্বয় সভা যোগ দিয়েছেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম