• শিরোনাম


    আখাউড়ার সৌন্দর্য ফেইসবুক গ্রুপের উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ২১ মে ২০২০ | ৫:৪০ অপরাহ্ণ

    আখাউড়ার  সৌন্দর্য ফেইসবুক গ্রুপের উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর এলাকায় ফেইজবুক ভিত্তিক গ্র্যুপ”আখাউড়ার সৌন্দর্য”এর পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে ঐ এলাকার প্রায় ১২০টি দুস্থ, কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সকালে খানকায়ে কাদরিয়া গাউছিয়া শামছিয়া খানকা শরীফ কল্যাণপুর প্রাঙ্গণে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
    এসময় আখাউড়ার সৌন্দর্য্য গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মাহমুদুর রহমান ও সালাম কাজী বলেন, করোনা প্রকোপে কর্মহীন হওয়া ১২০টি পরিবারের মাঝে আমরা আমাদের সাধ্যমতো ঈদ উপহার বিতরন করেছি। বিগত দিনেও আমরা এরকম মানবসেবা মূলক কাজে অংশগ্রহন করেছি ভবিষ্যতেও করবো।

    এসময় ঈদ উপহার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল হাসান রনি, আখাউড়া পৌর আওয়ামিলীগের সভাপতি ডক্টরেট এড.আব্দুল্লাহ ভূইয়া বাদল, বিশিষ্ঠ ব্যবসায়ী কাজী ইমান, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ পারভেজ ভূইয়া ,আখাউড়া উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আবুল কাসেম ভূইয়া, বিশিষ্ট সমাজ সেবক মোগড়া ইউনিয়নের যুবলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও বিশিষ্ঠ সমাজ সেবক রফিকুল ইসলাম (সবুজ) প্রমূখ।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম