• শিরোনাম


    আখাউড়ার তারাগনে দেশীয় অস্রহাতে প্রতিপক্ষের উপর হামলার সময় ৪ জন আটক।

    রিপোর্ট: আশরাফুল মামুন, বিশেষ প্রতিনিধি | ২৬ এপ্রিল ২০১৯ | ১২:২৪ অপরাহ্ণ

    আখাউড়ার তারাগনে দেশীয় অস্রহাতে প্রতিপক্ষের উপর হামলার সময় ৪ জন আটক।

    আখাউড়ায় পূর্ব ঘটনার জের ধরে প্রতিপক্ষের উপর হামলার সময় ৪ হামলাকারী কে আটক করেছে থানা পুলিশ। গতকাল দুপুরে দেশীয় অস্ত্রসহ তারাগন গ্রামের নোয়াব ও শাহআলম মিয়ার বাড়ীতে লোকজনের উপর হামলার চেষ্টার সময় খবর পেয়ে পুলিশ তাদের কে আটক করে। আটককৃতরা হলেন, উপজেলার দক্ষিণ ইউনিয়ন হিরাপুর লামার বাড়ীর আতিকুর রহমান বাবুলের ২ ছেলে মোঃ সায়েম (২৫), মোস্তাফিজুর রহমান জেমি (২৩) এবং অত্র পৌরসভার তারাগন গ্রামের কাজী সাফায়েত হোসেন সাফা (৫২) ও তার ছেলে কাজী শহিদুল হোসেন তপু (২৬),

    থানায় মামলার অভিযোগ সুত্রে জানা যায়, গত বুধবার রাতে তারাগন গ্রামের নোয়াব মিয়ার মেয়ের জামাই একটি কোম্পানির সেলস ম্যান আরিফ মিয়া এবং তার কর্মচারী রিপন সাহা কে মালামাল সহ আটক করে হিরাপুর লামার বাড়ীর বাবুলের ছেলেরা। পরে সারারাত আটক রেখে বৃহস্পতিবার গতকাল ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে তারাগন গ্রামের নোয়াব মিয়ার বাড়ীতে দেশীয় অস্ত্র নিয়ে তার লোকজনের উপর হামলার চেষ্টা করা হয়।



    এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী মোঃ নোয়াব মিয়া জানান, আমার মেয়ের জামাই মোঃ আরিফ মিয়া কে আটক করে তারা কোম্পানির মালামাল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পরের দিন সকালে ছেড়ে দেয় আমি এ ঘটনার প্রতিবাদ করে তাদের অভিবাবকের কাছে বিচার দিলে তারা উল্টো লাটিসোটা, রাম দা, চাপাতি নিয়ে আমার বাড়ীর লোকজনের উপর হামলা করার চেষ্টা করে। নোয়াব মিয়া আরো বলেন, পরে এলাকাবাসী এগিয়ে এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

    যোগাযোগ করা হলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহমদ নিজামী বলেন, এ ব্যপারে একটি মামলা হয়েছে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন আসামীদের কে আদালতে প্রেরন করা হচ্ছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম