• শিরোনাম


    আখাউড়ায় ৩ টিকেট কালোবাজারীকে আটক করেছে র‌্যাব

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০৩ জানুয়ারি ২০২১ | ১:০৭ অপরাহ্ণ

    আখাউড়ায় ৩ টিকেট কালোবাজারীকে আটক করেছে র‌্যাব

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে অভিযান চালিয়ে রেলওয়ের ৯৮ টি টিকেট ও নগদ ১৪,২০০ টাকাসহ টিকেট কালোবাজারি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪।

    শনিবার (০২ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৮টায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে টিকেট কাউন্টার থেকে প্রিন্টকৃত টিকেটের কয়েকটি বান্ডেল পাওয়া যায়।
    আটককৃতরা হলেন- ১.মো. হিরন মিয়া, পিতা-মৃত নূরুল ইসলাম, সাং, চর নারায়নপুর। ২. মো. সোহেল ভুঁইয়া, পিতা-মৃত আব্দুল আউয়াল ভুঁইয়া, সাং, রাধানগর, ৩. মো. শাহেন শাহ শিপু, পিতা-মৃত আব্বাস মিয়া, সাং,দেবগ্রাম, সর্ব থানা আখাউড়া, জেলা, ব্রাহ্মণবাড়িয়া।



    র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে একটি চক্র দীর্ঘদিন থেকে নিয়মিত রেলওয়ে টিকেট কালোবাজারি করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে র‌্যাব ১৪ সিপিসি ৩ ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে আখাউড়া রেলওয়ে জংশনস্টেশন এলাকা থেকে তাদের আটক করে।

    জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৩৭,৫০০/- টাকা।আটককৃত ব্যাক্তিদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম