• শিরোনাম


    আখাউড়ায় সিগারেট কোম্পানীর অফিস থেকে দিন দুপুরে পিস্তল ঠেঁকিয়ে ছিনতাই।

    রিপোর্ট: মোঃ অমিত হাসান অপু, আখাউড়া প্রতিনিধি: | ১৫ জুলাই ২০১৯ | ১০:১৩ অপরাহ্ণ

    আখাউড়ায় সিগারেট কোম্পানীর অফিস থেকে দিন দুপুরে পিস্তল ঠেঁকিয়ে ছিনতাই।

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের লালবাজার এলাকায় একটি সিগারেট কোম্পানীর এজেন্ট অফিস থেকে পিস্তল ঠেঁকিয়ে প্রায় ৮ লাখ ৬০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

    আজ সোমবার বিকেল সোয়া ৪টার দিকে শহরের ব্যস্ততম লাল বাজার এলাকায় বিট্রিশ আমেরিকান টোবাকো কোম্পানীর এজেন্ট মেসার্স ভগবান চন্দ্র পাল অফিসের দ্বিতলায় এ ঘটনা ঘটে।



    ওই অফিসের সুপারভাইজার প্রীতম পাল মুন্না বলেন, আমরা ১৪ জন অফিসে বসে হিসাব করছি। এসময় ২জন হেলম্যাট ও ১জন মার্কসও ক্যাপ পরিহিত তারা অফিসে ঢুকেই প্রত্যেকের কোমর থেকে পিস্তল বের করে আমাদেরকে ভয় দেখিয়ে অফিসে এক কোণায় জড়ো করে। একজনের হাতে পিস্তলের সাথে ছুরিও ছিল।

    ছিনতাইকারীরা আমাদের সিগারেটের বিক্রয়ের টাকা ও কোম্পানীর ৫টি মোবাইল (ডিভাইস) একটি ব্যক্তিগত মোবাইল ফোন নিয়ে যায়। অফিসের কম্পিউটারের সিপিও ভেঙে ফেলে। পরে ছিনতাইকারী অফিসের অন্যান্য কক্ষের কেশ ডয়ারের তালা ভেঙেও ডয়ারে থাকা টাকা নিয়ে আমাদের দরজা বন্দি করে পালিয়ে যায়। তবে জানালা দিয়ে দেখেছি ছিনতাইকারীরা একটি মোটরসাইকেল চেপে পালিয়ে যেতে।

    ওই এজেন্টের ম্যানেজার মানিক দেব বলেন, ঘটনার সময় আমি অফিসে উপস্থিত ছিলাম না। পরে এসে সব কিছু শুনতে পায়। থানায় বিষয়টি জানানো হয়।

    আখাউড়া থানার অফিসার ইনচাজ (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। এটি একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনার সিসি টিভির ফোটেজ থেকে ক্লো খোঁজা হচ্ছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম