• শিরোনাম


    আখাউড়ায় সাংবাদিক আরিফকে নির্যাতন ও ঢাবি ছাত্র আতাউল্লাহ কে হামলার প্রতিবাদে মানববন্ধন

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ১৫ মার্চ ২০২০ | ৮:৫৯ অপরাহ্ণ

    আখাউড়ায় সাংবাদিক আরিফকে নির্যাতন ও ঢাবি ছাত্র আতাউল্লাহ কে হামলার  প্রতিবাদে মানববন্ধন

    কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন স্থানীয় সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে বাড়ি থেকে তুলে এনে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড ও জরিমানা করার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রোববার বিকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়।

    এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আতাউল্লাহ কে
    আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে মারধর ও লাঞ্ছিতকারীদর বিচারের দাবিও জানানো হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তরের আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু সভাপতিত্ব করেন।
    এই ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন স্থানীয় সাংবাদিক সংগঠক ও ছাত্র অধিকার পরিষদ নেতৃবৃন্দ।
    সমাবেশে বক্তব্য রাখেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম খান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি কবি আফজাল খান শিমুল, সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন নিজাম, সাংঠনিক সম্পাদক জুয়েল মোজাদ্দেদী, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ব্রাহ্মণবাড়িয়া জেলা আহবায়ক আশ্রাফুল হাসান তপু,
    যুগ্ম আহ্বায়ক আরাভী হাসান,কাজী রাজীউর রহমান তানভীর,
    যুগ্ম আহ্বায়ক তাসকিন আহমেদ রনি,সুজন আকবর,কেএম ফখরুল,সাইফুল ইসলাম,জুবাঈদ হাজারী,মাহবুব মিয়া,কিবরিয়া মাহবুব। সাংবাদিক আবির মোহম্মদ,সাদ্দাম হোসাইন,ইসমাইল হোসেন, অমিত হাসান অপু, হাসান মাহমুদ পারভেজ প্রমূখ।
    এসময় বক্তারা বলেন,ওইখানকার একজন সৎ সাহসী ও নির্ভীক সাংবাদিক (আরিফুল ইসলাম)। এই হামলাকে আমরা স্বচ্ছ ও স্বাধীন সাংবাদিকতার ওপর আঘাত বলেই মনে করছি। ডিসির এই আইনবিরোধী কাজে সাংবাদিক সমাজ আজ বাকরুদ্ধ,ক্ষুব্ধ।’ এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম