• শিরোনাম


    আখাউড়ায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে লড়বেন মেহেদী হাসান

    রিপোর্ট মোঃ অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০৪ অক্টোবর ২০১৯ | ১০:৫৩ অপরাহ্ণ

    আখাউড়ায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে লড়বেন মেহেদী হাসান

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে লড়বেন মোহাম্মদ মেহেদী হাসান (২৩), তিনি আখাউড়া, মসজিদপাড়া গ্রামের বদিউজ্জামান এর ছেলে।

    মোহাম্মদ মেহেদী হাসান (২৩) তিনি জানান আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত ও নির্দেশনা অনুযায়ী পৌর ছাত্রলীগের প্রার্থীদের ফরম জমা দেবার শেষ তারিখ ছিলো আজ তাই  আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুদ্দিন বেগ শাপলু,সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন দুই জন এর হাতে জমা দেওয়া হয়েছে।



    এ সময় ছিলেন আাখউড়া পৌর মেয়র, জনাব তাকজিল খলিফা কাজল,আহবায়ক আখাউড়া উপজেলা যুবলীগ, এছাড়াও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক, আব্দুল মমিন বাবুল।

    নির্বাচনে অংশ গ্রহণের উদ্দেশ্য কি জানতে চাইলে তিনি বলেন,আমি দীর্ঘদিন যাবৎ ছাত্র রাজনীতি সাথে  বিগত প্রায় ৭বৎসর আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে যেতে চাই, ছাত্রলীগের মূল প্রতিপাদ্য শিক্ষা,শান্তি,প্রগতি এই তিনটা বিষয়ের উপর শিক্ষা নেয়া,এবং বঙ্গবন্ধু যেভাবে দেশের ও জাতীর জন্য কাজ করে গেছেন সেভাবে কাজ করে যাওয়া। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছেন তারমধ্যে উল্ল্যেখযোগ্য এবং প্রশংসনীয় কাজ তিনি দীর্ঘদিন যাবৎ আখাউড়া পথশিশুদের নিয়ে কাজ করে যাচ্ছেন।

    বর্তমানের সে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ এর প্রিলি মাস্টার্স প্রথম বর্ষের ছাত্র হিসেবে অধ্যায়নরত আছে।
    তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম