• শিরোনাম


    আখাউড়ায় পোস্টার লাগানোর যায়গা দখল নিতে আইনমন্ত্রীর নির্বাচনী পোস্টার

    নিজস্ব প্রতিনিধি: | ২৪ জানুয়ারি ২০২১ | ১২:০৬ অপরাহ্ণ

    আখাউড়ায় পোস্টার লাগানোর যায়গা দখল নিতে আইনমন্ত্রীর নির্বাচনী পোস্টার

    আগামী ১৪ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।এ নিয়ে প্রার্থীদের প্রচার প্রচারণার যেন শেষ নেই।আওয়ামীলীগ,বিএনপি ও বিদ্রোহী মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীরা দিনরাত ছুটছেন ভোটারদের কাছে।যেকোনো নির্বাচনে প্রচারণার অন্যতম মাধ্যম কাগজের তৈরি পোস্টার। শনিবার দুপুরে আখাউড়া পৌরশহরের প্রধান প্রধান সড়কগুলোতে চোখ পড়ে ভিন্ন এক দৃশ্য।পোস্টার সাটানোর যায়গা দখল নিতে সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে দড়ি দিয়ে সাটানো হয়েছে সংসদ নির্বাচনের পোস্টার।এনিয়ে জনগণের কৌতুহলের শেষ নেই।পোস্টারে লেখা আছে,উন্নত ও সমৃদ্ধ কসবা -আখাউড়া গড়তে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া -৪(কসবা-আখাউড়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনাব আনিসুল হক কে নৌকা মার্কায় ভোট দিন। প্রচারেঃকসবা-আখাউড়া উপজেলা আওয়ামীলীগ।

    এবিষয়ে জানতে চাইলে আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল বলেন,পোস্টার লাগানোর জন্য যায়গাটা দখল রাখছে।এটা আমার কর্মীরা লাগাইছে।৬০-৭০ জন কাউন্সিলর প্রার্থী। এই জন্য লাগাইছে। হাতেগোনা কয়েকটা পোস্টার লাগাইছে;অন্য পোস্টার নাই তো।সংসদ নির্বাচনের সময় কিছু পোস্টার ছিলো এইগুলো লাগাইছে।



    এবিষয়ে আখাউড়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান বলেন,আইনমন্ত্রীর পোস্টারের সাথে পৌরসভার কোনো সম্পর্ক নাই।নির্বাচনের কোনো প্রার্থী পারবেনা বলে জানান তিনি।

    উল্লেখ্য আওয়ামীলীগ থেকে মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল,আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মোবারক হোসেন রতন এবং বিএনপি থেকে মনোনীত প্রার্থী জয়নাল আবেদী আব্দু।প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ চলতি মাসের ২৬ তারিখ।তারপরে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।প্রতীক পাওয়ার পর সকল প্রার্থীরা পোস্টার লাগাবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম