• শিরোনাম


    আখাউড়ায় পুকুর থেকে ৯ বছরের শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

    রিপোর্ট: অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ৩১ অক্টোবর ২০১৯ | ৪:২১ অপরাহ্ণ

    আখাউড়ায় পুকুর থেকে ৯ বছরের শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃহস্পতিবার দুপুরে পৌরসভার তারাগন গ্রামের পশ্চিম পাড়া হানিফ মিয়ার পুকুরের থেকে পানিতে ভাসমান অবস্থায় মো: শরিফুল ইসলাম(৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

    মৃত মো: শরিফুল ইসালাম পৌরসভার তারাগন গ্রামের মো:আনোয়ার মিয়ার ছেলে তার মা তাছলিমা আক্তার দীর্ঘদিন ধরে হংকং প্রবাসে থাকেন।



    আখাউড়া পৌরসভার তারাগন গ্রামের ওয়ার্ড কাউন্সিলর মো. মানিক মিয়া জানান, পৌর শহরের তারাগন পশ্চিম পাড়া হানিফ মিয়ার পুকুরে শিশুর লাশ দেখে স্থানীয়রা। পরে লাশ উদ্ধারের জন্য আখাউড়া থানা পুলিশকে খবর দেয়া হলে তারা এসে লাশটি উদ্ধার করলে তার পরিচয় পাওয়া যায়।

    নিহত শরিফুলের মামা বাবুল মিয়া জানান,গত মঙ্গলবার রাত থেকে শরিফুল কে খুজে পাওয়া যাচ্ছিল না অনেক খুজাখুজির পর আজ দুপুরে পুকুর থেকে তার মৃত দেহ উদ্ধার করে পুলিশ।

    তার বাবা,আনোয়ার মিয়া বলেন,গত পরশু তার ছেলে ঘর থেকে বাহির হওয়ার পরে আর বাড়িতে ফেরেনি তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে তিনি জানান।

    আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন,মৃতদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য জেলা সদরে পাঠানো হয়েছে পোষ্ট মেডাম রিপোটের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম