• শিরোনাম


    আখাউড়ায় চিহ্নিত শীর্ষ মাদক সম্রাজ্ঞী পুলিশের হাতে আটক

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ২৯ নভেম্বর ২০১৯ | ২:১৭ অপরাহ্ণ

    আখাউড়ায়  চিহ্নিত শীর্ষ  মাদক সম্রাজ্ঞী পুলিশের হাতে আটক

    বর্তমানে আইনশৃংখলা বাহিনীর কঠোর নজরদারির মধ্যেই আবেদার বেপরোয়া মাদক ব্যবসা চলছিল । তার মাদক ব্যবসায়ী পুরো পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গতকাল সংবাদ সম্মেলন করেছিলেন নিরীহ সিএনজি চালক মোঃ আমজাদ মিয়া। পরে রাতেই আবেদা বেগম (৪৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

    আবেদা বেগম ওরফে আবেদী প্রথমে আখাউড়া উপজেলা দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা ছিলেন পরে কিছু বছর আগে কুড়িপাইকা গ্রামের পশ্চিমে বিলের মাঝখানে গঙ্গামুড়ি মাঠে নতুন বাড়ী করেন। তার স্বামীর নাম মন মিয়া।



    তিনি পূর্বাঞ্চলীয় সীমান্ত এলাকার শীর্ষ মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে আখাউড়া থানাসহ ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদীতে একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

    বৃহস্পতিবার রাতে আখাউড়া উপজেলার সীমান্তবর্তী ছোটকুড়িপাইকা গ্রাম থেকে আখাউড়া থানা পুলিশ তাকে আটক করে। সে ওই গ্রামের বাসিন্দা মন মিয়ার স্ত্রী। তাকে গ্রেফতারে এলাকায় স্বস্তি নেমে আসে।

    মাদক সম্রাজ্ঞী আবেদা বেগম আবেদীর ১০ জন ছেলে ও মেয়ে রয়েছে। তাদের অনেকেই মাদক ব্যবসার সাথে জড়িত। এর মধ্যে ইব্রাহিম মিয়া (২০), সারোয়ার মিয়া (২২), মেয়ে সালমা বেগম (২৮) এবং তার স্বামী অন্যতম। তাদের বিরুদ্ধে থানায় রয়েছে একাধিক মামলা।

    আখাউড়া থানার এস আই মো. দেলোয়ার হোসেন জানান, ‘আবেদা পুলিশের তালিকাভুক্ত ও উপজেলার চিহ্নিত শীর্ষ মাদক চোরাকারবারি।’

    তাকে আটকের পর শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম