• শিরোনাম


    আখাউড়ায় কর্মহীন হয়ে পরা পরিবারের পাশে বিএনপি নেতা নাছির উদ্দিন হাজারী

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০৬ মে ২০২০ | ৫:০৯ অপরাহ্ণ

    আখাউড়ায় কর্মহীন হয়ে পরা পরিবারের পাশে বিএনপি নেতা নাছির উদ্দিন হাজারী

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ৮৫০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

    কসবা-আখাউড়ার সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুশফিকুর রহমান ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির অন্যতম সহ-সভাপতি ও কেন্দ্রীয় কৃষক দলের সদস্য নাছির উদ্দিন হাজারী’র পক্ষ থেকে বুধবার ৬ মে সকালে উপজেলার করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পরা পরিবারের মাঝে এ সহযোগীতা প্রদান করা হয়।



    খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৪ কেজি চাউল,২কেজি আটা,২কেজি আলু,১কেজি পেঁয়াজ। এছাড়া চাঁন্দপুর গ্রামের ১৫০ টি পরিবারের মাঝে নগদ ৩০০টাকা করে বিতরণ করা হয়।

    আখাউড়া উপজেলা বি এন পির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন জানান, বি এন পির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এম পি মুশফিকুর রহমান ও জেলা বি এন পির সহসভাপতি নাছির উদ্দীন হাজারীর পক্ষে গত দুই দিনে কসবা ও আখাউড়ায় ২০০০ জন হত দরিদ্রের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন আখাউড়া পৌর বিএনপির সভাপতি মোঃ বাহার মিয়া, আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খাদেম,হাজী জালাল উদ্দিন, শেখ হুমায়ূন কবির জীবন, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম তুরান, ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীন দলের সভাপতি মোঃ সুমন খান,আখাউড়া উপজেলা কৃষক দলের আহ্বায়ক শামীম ইকবাল,ধরখার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শেখ নাজিম উদ্দিন দুলাল, সাংগঠনিক সম্পাদক দাউদ মিয়া, আখাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোবাশ্বির আহসান, আখাউড়া পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আস্ সাদিক ভূঁইয়া গালিব, আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজ শাখা ছাত্রদলের সাবেক সভাপতি মামুন আহমেদ, উপজেলা শ্রমিকদলের সহ-সভাপতি লিটন মিয়া, পৌর ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রাসেল মোল্লা, প্রমূখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম