• শিরোনাম


    আখাউড়ায় এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি পালন

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ১৮ জানুয়ারি ২০২০ | ৭:০৩ অপরাহ্ণ

    আখাউড়ায় এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি পালন

    রবিবার ১৮ জানুয়ারি দর্শকদের জনপ্রিয় চ্যানেল এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি এবং অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়। পরে আলোচনা সভা কেক কাটা মাধ্যমে বর্ষপূর্তি পালন করা হয়।



    সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা সভাপতিত্বে ও এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ আবীর এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন।

    বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোহাম্মদ হুমায়ুন কবির। উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল। আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী হান্নান খাদেম। আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম। আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি। দৈনিক প্রতিদিনের সংবাদের আখাউড়া প্রতিনিধি শরিফুল ইসলাম । বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শেখ নিজাম। সাংবাদিক রুবেল, অমিত হাসান অপু,মানবাধিকার কর্মী আব্দুল আউয়াল ও সাথী আক্তার প্রমুখ।

    অনুষ্ঠান শেষে আখাউড় প্রতিনিধি মোহাম্মদ আবীর এর পক্ষ থেকে ২০০ জন প্রতিবন্ধী ছাত্র-ছাত্রী ও এতিম অসহায় মাদ্রাসা ছাত্রদের মধ্যে খাবার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম