• শিরোনাম


    আখাউড়ায় এডভোকেট মৌসুমির উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ০১ এপ্রিল ২০২০ | ৫:৫০ অপরাহ্ণ

    আখাউড়ায় এডভোকেট মৌসুমির উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় করোনাভাইরাস প্রাদুর্ভাবরোধে ঘরে থাকা দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট (হাইকোর্ট ডিভিশন) ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের সদস্য অ্যাডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি।

    বুধবার ১ এপ্রিল সকাল থেকে দুপুর পযর্ন্ত আখাউড়া উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে মৌসুমির পক্ষে অসহায়, দুঃস্থ, , নারী মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী,রিস্কাা চালক, চা বিক্রিতা, দিনমজুর সহ ২৫টি পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।



    এ বিষয়ে অ্যাডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে মানুষ যেন এখন ঘর থেকে বের না হতে,সাবান দিয়ে বেশি বেশি হাত ধোঁতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দেন।

    তিনি বলেন প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে, যাতে করে কাউকে কষ্ট না করতে হয়।তিনি বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে এই ধারা অব্যাহত থাকবে।

    খাদ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন আখাউড়া মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার জামশেদ শাহ্,ডেপুটি কমান্ডার বাহার মালদার, আখাউড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সমকালের আখাউড়া প্রতিনিধি, নাসির উদ্দীন, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি, মো:সাইফুল ইসলাম, মোহনা টিভির আখাউড়া প্রতিনিধি, মোশাররফ হোসেন, মাইটিভি আখাউড়া প্রতিনিধি, জালাল হোসেন মামুন, এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি, মোহাম্মদ আবির, দৈনিক প্রতিদিনের চিত্র ও দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার আখাউড়া প্রতিনিধি, অমিত হাসান অপু,সদস্যগণ প্রমূখ ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম