• শিরোনাম


    আওয়ার কণ্ঠে সংবাদ প্রকাশের পর আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ

    অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ৩০ মার্চ ২০২০ | ৪:৫৪ অপরাহ্ণ

    আওয়ার কণ্ঠে সংবাদ প্রকাশের পর আখাউড়া অন্ধপল্লীর দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ

    অসহায়ত্বের সংবাদ প্রকাশের পর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায আজমপুরে অন্ধপল্লীর হতদরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগ নেতাসহ সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গ। গতকাল দুপুরে পৃথকভাবে এসব ত্রাণ সামগ্রীর অসহায় দু:স্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

    এ সময় অন্ধপল্লীর ৪০ টি পরিবারের মাঝে, ৫কেজি চাল, ৫কেজি আলু, ১কেজি ডাল,১লিটার সয়াবিন তৈল, ১টি সাবান বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন, উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর, আজমপুর গ্রামের বড় একটি অংশ এবং সিনিয়র সহ সাব-রেজিষ্টার রমজান আলী খান, উত্তর ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম নেতা সাফায়েত আজম খান, ইকরাম,আনোয়ার,ফরহাদ,শাহনেওয়াজ হাবিবুর রহমান সহ আরো অনেকেই।



    ভিন্ন সংবাদ মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে ই আখাউড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আশিকুর রহমান নাঈম ও তার সহকর্মীদের সঙ্গে নিয়ে ছুটে যান আজমপুর অন্ধপল্লীর হতদরিদ্র মানুষের কাছে , এসময়ে তিনি ততক্ষণাৎ তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং তিনি তাদের আশ্বস্ত করেছেন আগামীকাল থেকে আরো সাহায্য সহযোগিতা করবেন ।

    বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের গৃহীত বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচির আওতায় ট্রেন বন্ধ হয়ে যাওয়ার কারণে অসহায় অন্ধপল্লীর ৪০টি হতদরিদ্র পরিবার পড়েছেন বিপাকে। কারণ তারা প্রতিদিন আখাউড়া রেলওয়ে জংশনের বিভিন্ন ট্রেনে ভিক্ষা করে যা পান তাই দিয়েই তাদের সংসার চালান কিন্তু চলমান পরিস্থিতিতে ট্রেন বন্ধ থাকায় তাদের রুটি-রুজির পথ ও বন্ধ হয়ে গেছে। জমানো যা ছিল তা দিয়ে এতদিন দিন পার করছেন। কিন্তু তারা বলছেন এভাবে চললে আমাদের না হয়ে মরতে হবে তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম