• শিরোনাম


    ‘আওয়ার কণ্ঠ’পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে সম্মাননা স্মারক পেলেন যারা

    কাতার প্রতিনিধি | ৩০ জুন ২০২১ | ৮:৪৯ অপরাহ্ণ

    ‘আওয়ার কণ্ঠ’পত্রিকার  তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে সম্মাননা স্মারক পেলেন যারা

    শুক্রবার বাদ মাগরিব বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন, কাতারের আয়োজনে কাতার থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল আওয়ার কণ্ঠের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী মারহাবা রেস্টুরেন্টে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে পালিত হলো।

    সংগঠনের সভাপতি ও এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সম্মানিত সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন।



    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব জসিম উদ্দিন দুলাল – সভাপতি : ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ। জনাব শফিকুল ইসলাম তালুকদার (বাবু) সভাপতি : বাংলাদেশ আওয়ামী লীগ কাতার কেন্দ্রীয় কমিটি। জনাব মুহাম্মদ নজরুল ইসলাম ভূঁইয়া – প্রধান উপদেষ্টা : ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ। জনাব মাহবুবুর রহমান চৌধুরী- সাধারণ সম্পাদক : জালালাবাদ অ্যাসোসিয়েশন কাতার। মাওলানা ইউসুফ নূর সাহেব- নির্বাহী পরিচালক : আল নূর কালচারাল সেন্টার। জনাব মোহাম্মদ তাফসির উদ্দিন -শিক্ষক : বাংলাদেশ স্কুল এন্ড কলেজ। জনাব আহসান উল্লাহ (হাসান), যুগ্ম-আহ্বায়ক -ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতার। মাওলানা হাফিজুর রহমান নাহিদ – এডমিন ডিরেক্টর: নুজুম গ্রুপ। জনাব শওকত আলী- কান্ট্রি এম্বাসেডর (কাতার) নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন কাতার।

    প্রধান অতিথিকে সম্মাননা স্মারক দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের সভাপতি একেএম আমিনুল হক ও পত্রিকাটির সম্পাদক নুরে আলম জাহাঙ্গীর।
    পরে একে একে সকল অতিথিদের কাছ থেকে বিশেষ ক্ষেত্রে অবদানের জন্য আরো ১৭ জন সাংবাদিক, ক্রীড়াবিদ ও সামাজিক কর্মী সম্মাননা স্মারক গ্রহণ করেন।

    যারা যে অবদানের জন্য সম্মাননা স্মারক গ্রহণ করেন।
    সফল গণমাধ্যমকর্মী হিসেবে বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতারের সভাপতি ও এনটিভির কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হক, দৈনিক যুগান্তর পত্রিকার কাতার প্রতিনিধি জনাব শরিফুল ইসলাম আবুল, সময় টিভির কাতার প্রতিনিধি জনাব আনোয়ার হোসেন মানুন, টাইম টিভি ও দৈনিক শুভ প্রতিদিনের কাতার প্রতিনিধি জয়নাল আবেদীন আজাদ ও বিডি স্টার টিভি ও প্রবাস জার্নাল পত্রিকার কাতার প্রতিনিধি আবুল কালাম ফয়সালকে এই সম্মাননা স্মারক দেয়া হয়।

    সফল প্রবাসী উদ্যোক্তা হিসেবে বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতারের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন মোহাম্মদ শামীম, নুজুম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ, খান গ্রুপের চেয়ারম্যান শাহ আলম খান, ট্রেড মার্ক গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্য সি.এম.হাসান, জিজিসি হলিডেইজ ট্রাভেলস এর সি.ই.ও কাজী মোহাম্মদ শামীম, বাগেরহাট ট্রেডিং কন্ট্রাক্টিং এন্ড সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক হাফিজুর রহমান আলিম ও কিউ স্কাই ক্লিনিং এন্ড হসপিটালিটি কোম্পানির সি.ই.ও শরিফুল ইসলামকে এই সম্মাননা স্মারক দেয়া হয়।

    সফল সামাজিক সংগঠক হিসেবে কাতার আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোল্লা মোহাম্মদ রাজ রাজিব, বিশিষ্ট সমাজ সেবক ও সংগঠক আল-আমীন খান, যুবদল কাতার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী ফোরাম কাতার এর যুগ্ম-আহ্বায়ক উমর ফারুক রাজিবকে এই সম্মাননা স্মারক দেয়া হয়।

    সফল প্রবাসী ক্রীড়াবিদ হিসেবে কে এম সুহেল আহমেদ কে সম্মাননা স্মারক দেয়া হয়।

    Facebook Comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম