• শিরোনাম


    আওয়ার কণ্ঠ ইসলামী মিডিয়ার অঙ্গনে নতুন চেতনার সঞ্চার করেছে [] মুফতি শাহীদ কাসেমী

    | ২৬ জুন ২০২০ | ৩:০৩ পূর্বাহ্ণ

    আওয়ার কণ্ঠ ইসলামী মিডিয়ার অঙ্গনে নতুন চেতনার সঞ্চার করেছে [] মুফতি শাহীদ কাসেমী

    ‘আওয়ার কণ্ঠ’ গণমানুষের আস্থার প্রতীক। কুরআন-সুন্নাহ ও ইসলামী মূল্যবোধের একনিষ্ঠ উদগাতা। ইসলামী তাহযিব-তামাদ্দুন, সভ্যতা-সংস্কৃতি ও ইতিহাস-ঐতিহ্যের স্তম্ভ। ইসলামী ঘরানার মিডিয়াসমূহের এক অনন্য নাম। যুগ সচেতন উলামায়ে কেরামের নির্দেশিত এবং সমন্বিত প্ল্যাটফর্ম। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় এই পত্রিকার প্রতি মানুষের যে আস্থা ও বিশ্বাস সৃষ্টি হয়েছে,তা অতুলনীয় ও নজীরবিহীন।

    এইতো সেদিন ২০১৮ এর ২৬ জুন প্রতিষ্ঠা লাভ করেছিল ‘আওয়ার কণ্ঠ’। হাটি হাটি পা করে আজ তৃতীয় বর্ষে পদার্পণ করল। সকলের স্বতঃস্ফূর্ত ভালোবাসা ও নিঃসার্থ আত্ম প্রচেষ্টার বিনিময়ে আওয়ার কণ্ঠ আজ মিডিয়া জগতের এক অনন্য নাম৷ সকলের নিকটে এক প্রিয় ও পরিচিত নিউজ পোর্টাল৷ হক্কানী আলেমদের কথা বলার একটি আস্থাপূর্ণ জায়গা৷ ইসলামপন্থীদের ঐক্যবদ্ধ এক প্লাটফর্ম।



    অসংখ্য বাধা-বিপত্তি ও প্রতিবন্ধকতার ধুম্র জাল ছিন্ন করে আজ সাফল্যের তৃতীয় বছরে পদার্পণ করেছে প্রিয় এই পত্রিকাটি। ইসলামী মূলবোধে বিশ্বাসী এদেশের সংখ্যাগরিষ্ট মানুষের মতাদর্শ ও চিন্তা-চেতনা ধারন করে উত্তরোত্তর এগিয়ে চলছে আওয়ার কন্ঠ।এভাবেই একদিন ইসলামবিদ্বেষী ও তথ্যসন্ত্রাসীদের সকল ষড়যন্ত্র ও দূরভিসন্ধি নিষ্ফল করে মিডিয়া অঙ্গনে সুস্থ সংস্কৃতি ও ইসলামী চেতনার উজ্জীবন ঘটাবে ইনশাআল্লাহ।

    আওয়ার কণ্ঠ তৃতীয় বর্ষে পদার্পণ পূর্তির এ শুভ সন্ধিক্ষণে সম্পাদক নূরে আলম জাহাঙ্গীর সহ পত্রিকার উপদেষ্টা মণ্ডলী, কর্মী, কলাকৌশলী ও পাঠকবৃন্দ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। দুয়া করি আওয়ার কণ্ঠের অগ্রযাত্রা অব্যাহত থাকুক যুগের পর যুগ।আদর্শ সমাজ বিনির্মাণের প্রত্যয়ে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনার অভিযাত্রায় ‘আওয়ার কন্ঠ’ এগিয়ে যাক সমৃদ্ধি ও সমোন্নতির পানে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম