• শিরোনাম


    আইডিয়ালের দূরদর্শী পরিকল্পনা সমাজের একটি মাইল ফলক-শামীম আহমদ

    আনহার বিন সাইদ | ৩০ আগস্ট ২০২১ | ৬:৩৭ অপরাহ্ণ

    আইডিয়ালের দূরদর্শী পরিকল্পনা সমাজের একটি মাইল ফলক-শামীম আহমদ

    জাতির দর্পন হচ্ছে যুবসমাজ, ব্যক্তি জীবন থেকে শুরু করে রাষ্ট্রীয় প্রতিটি কাজে তাদের ভুমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। একটি ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মানে যখন যুবসমাজ এগিয়ে আসে, তখন সেখানে নীতিহীন কর্ম দূয়াশায় পরিনত হয়। জাতির এই ক্লান্তিলগনে আইডিয়াল সমাজসেবা পরিষদ বন্ধুয়া’র কর্মপরিকল্পনা, স্বপ্নীল আগামী গড়ার জন্য মাইল ফলক। আমি আইডিয়ালের তীক্ষ্ণ চিন্তাকে সাধুবাদ জানাই, পাশাপাশি পরিষদের সকল উন্নয়নমূলক কাজে আমার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে। যুক্তরাষ্ট্রে আমি আমার জন্মভুমি বন্ধুয়া গ্রামকে ইতিমধ্যে ভালোবাসার অনেক নজীরও স্থাপন করেছি, ইনশাল্লাহ আরো এগিয়ে নেয়ার স্বপ্ন দেখছি। গুণীজন ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে, বিশ্বনাথ এসোসিয়েশন মিশিগান (আমেরিকা) এর ভাইস প্রেসিডেন্ট, সাবেক ছাত্রনেতা শামীম আহমদ উপরোক্ত কথাগুলো বলেন।

    আজ সোমবার (৩০শে আগষ্ট), বেলা ২ঘটিকায়, বিশ্বনাথ খাজাঞ্চি ইউনিয়নের আইডিয়াল সমাজসেবা পরিষদ বন্ধুয়া এর উদ্যোগে আয়োজিত, সংগঠনের অফিস মিলনায়তনে কার্যনির্বাহী পরিষদ সভাপতি আব্দুর রব সরকারের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ছাদিক সিরাজীর সঞ্চালনায়, বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি, বিশ্বনাথ ক্যামব্রীয়ান স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক রফিক আহমদ, কোষাধ্যক্ষ আবু সুফিয়ান শুভ, সমাজকল্যাণ সম্পাদক আজাদ আহমদ।



    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আইডিয়াল পরিষদের সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান, জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াহীদ, প্রচার সম্পাদক এম এ সাইদ, সহ-প্রচার সম্পাদক গুলজার আহমদ ইমন, ছাত্র বিষয়ক সম্পাদক নাজমুল আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, সদস্য জায়েদ, জমির আলী, রুবেল, সুয়েব আহমদ ও জয় প্রমূখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম